শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ছাত্রদল নেতাসহ নিহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ জুলাই, ২০২২

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ :

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর টোল প্লাজা এলাকায় যাত্রীবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ছাত্রদল নেতাসহ ৩ জন নিহত হয়েছেন। শনিবার (১৬ জুলাই) বিকেলে এই দুর্ঘটনাটি ঘটে। এ সময় মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

কাপড় দিয়ে ডাকা নিহত বকুল বেগমের মৃত দেহ

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উল্লখিত স্থানে সিলেটগামী মিতালী পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো ব-১৫-৭৪৮৯) যাত্রীবাহী একটি সিএনজির (হবিগঞ্জ থ-১১-২০০৬) মুখোমুখি সংঘর্ষ হয়।

দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি

মুখোমুখি এ সংঘর্ষের ঘটনায় সিএনজি চালক উপজেলার আউশকান্দি ইউনিয়নের দৌলতপুর গ্রামের কাচা মিয়ার পুত্র রব্বান মিয়া (৫০) ও যাত্রী বেতাপুর গ্রামের মৃত আবুল মিয়ার স্ত্রী বকুল বেগম (৫০) ঘটনাস্থলেই নিহত হন।

নিহত ছাত্রদল নেতা ইয়াহিয়া আহমেদ চৌধুরীর (ফাইল ছবি)

গুরুতর আহত অবস্থায় বেতাপুর গ্রামের কচি মিয়ার পুত্র ছাত্রদল নেতা ইয়াহিয়া আহমেদ চৌধুরী জাবেদুরকে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথিমধ্যে তার মৃত্যু হয়। দুর্ঘটনা ও ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল দেব।

নিহত সিএনজি চালক রব্বান মিয়া

তিনি জানান, নিহতদের লাশ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত গাড়ি আটক করে শেরপুর হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। পরে হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে।

স্থানীয় একটি সূত্রে জানাগেছে, ছাত্রদল নেতা ইয়াহিয়া চৌধুরী তার চাচী বকুল বেগমকে নিয়ে একই উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামে তার এক আত্মীয় বাড়িতে রোগী দেখে সিএনজি যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। ওই সময় উল্লেখিত স্থানে পৌঁছামাত্র দুর্ঘটনায় সিএনজি চালক এবং তার চাচীসহ তিনি নিহত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!