মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেট অঞ্চল পর্যটনে দ্বিতীয় সম্ভাবনার এলাকা-ড.মুহাম্মাদ মোশাররফ হোসেন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৪ অক্টোবর, ২০২২

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি :

কক্সবাজারের পরে সিলেট অঞ্চল হচ্ছে পর্যটনে দেশের দ্বিতীয় সম্ভাবনার এলাকা। এরমধ্যে হবিগঞ্জের চুনারুঘাট রেমা-কালেঙ্গা, সাতছড়ি জাতীয় উদ্যানসহ চা বাগান এলাকা পর্যটকদের পছন্দের স্থান। সরকার এ লক্ষ্যে কাজ করছে।

সরকারের পাশাপাশি স্থানীয়দের এগিয়ে আসতে হবে। কথাগুলো বলেছেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। সোমবার সকাল ১১ টায় চুনারুঘাট উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযুদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে উক্ত সভায় তিনি আরো বলেন দেশে যদি এক লক্ষ পর্যটক আসে ১১ লক্ষ লোকের কর্মসংস্থান হয়।

পর্যটকদের নিরাপত্তা অবকাঠামো নির্মাণে সরকার কাজ করছে। সিলেটের অনেক লন্ডন প্রবাসী আছেন তারা এলাকায় বিনিয়োগ করতে চান। তারা শুধু চান বিনিয়োগের নিরাপত্তা। আমরা নিরাপত্তার ব্যবস্থা করছি। তিনি আরও বলেন সরকারি কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি মিলেমিশে কাজ করলে দেশকে এগিয়ে যাবে। যার যার অবস্থানে থেকে সবাইকে কাজ করতে হবে।

উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক।

বক্তব্য রাখেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিতুর রহমান রোমন ফরাজী, মোহাম্মদ আলী, শিক্ষক মোঃ আলাউদ্দিন, সৈয়দ মোতাব্বির আলী, চুনারুঘাট থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা, কৃষি কর্মকর্তা মহিদুল ইসলাম, পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, মতবিনিময় সভা শেষে ৪৫ টি ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের জন্য নির্মিত গৃহের চাবি এবং ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় ভ্যানগাড়ি ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!