রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সদর উপজেলায় আশ্রায়ন প্রকল্পের পাঠশালার উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় হবিগঞ্জ সদর উপজেলার উপকারভোগীদের শিক্ষার মানোন্নয়নের লক্ষে বয়স্ক ও শিশুদের জন্য পাঠশালার উদ্বোধন করা হয়েছে।

গতকাল সোমবার দুপুরে গোপায়া ইউনিয়নের দীঘলবাগ আশ্রায়ন প্রকল্পে আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক ইশরাত জাহান। এসময় তিনি বলেন, সরকার গৃহহীনদের জন্য গৃহ নিমার্ণ করে দিয়েছে, যাতে করে দেশে একজন লোকও গৃহহীন না থাকে।

পাশাপাশি এই সব আশ্রায়ন প্রকল্পের বসবাসকারীরা যাতে শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয় তার জন্য সান্ধকালীন পাঠশালা চালু করা হয়েছে। এই পাঠশালায় বয়স্ক ও শিশুদের জন্য সপ্তাহে একদিন করে ক্লাস পরিচালনা করবেন স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

সদর উপজেলা নিবার্হী কর্মকতার্ বর্ণালী পালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) আসমা বিনতে রফিক, সহকারী কমিশনার নাভিদ সারোওয়ার, প্রকল্প বাস্তবায়ন কর্মকতার্ মোহাম্মদ জাহান, উপজেলা শিক্ষা কর্মকর্তা আক্তার আহমেদ, গোপায়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!