বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরী সিলেট বিভাগের শ্রেষ্ঠ ওসি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ জুন, ২০১৫

Chunarughat Photo 20-6-15 চুনারুঘাট প্রতিনিধি॥ হবিগঞ্জের চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) অমুল্য কুমার চৌধুরী সিলেট বিভাগের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ১০টায় সিলেটের ডিআইজি অফিসে ডিআইজি মিজানুর রহমান পিপিএম এর কাছ থেকে সিলেট বিভাগের শ্রেষ্ঠ ওসি হিসেবে চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরী ক্রেষ্ট ও সার্টিফিকেট গ্রহন করেন।

এ সময় উপস্থিত সিলেটের এডিশনাল ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া, সিলেটের এসপি নুরে আলম মিনা, হবিগঞ্জের এসপি জয়দেব কুমার ভদ্র, মৌলভীবাজারের এসপি শাহ জামাল ও সুনামগঞ্জের এসপি হারুনুর রশীদসহ সিলেট বিভাগের আরও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ।

এছাড়া এ এস আইদের মধ্যে চুনারুঘাট থানার এএসআই আলমাছ মিয়া সিলেট বিভাগের শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন। এসময় সিলেটের ডিআইজি মিজানুর রহমান পিপিএম এর কাছে থেকে শ্রেষ্ঠ এএসআই আলমাছ মিয়া ক্রেষ্ট ও সার্টিফিকেট গ্রহন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!