শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর উপজেলার বাঘাসুরায় জায়গা দখল নিয়ে সংঘর্ষ আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ ডিসেম্বর, ২০১৪

89745মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের হরিতলা গ্রামের ভূমিহীনদের জায়গা নিয়ে গ্রামবাসী বনাম নাহিদ ফাইম টেক্সটাইল মিল মালিকপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে অর্ধশত লোক আহত হয়েছে। আহতদের মধ্যে ২১ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

আহত সূত্র জানায়, হরিতলা গ্রামের প্রায় ৮শ’ শতক জায়গা সরকার থেকে লিজ নিয়ে ও বিভিন্নভাবে দখল করে নাহিদ ফাইম টেক্সটাইল মিল মালিকের কাছে বিক্রি করেন জগদীশপুরের ব্যবসায়ী একেএম জাকারিয়া চৌধুরী। টেক্সটাইল মিল মালিকপক্ষ ওই জায়গায় প্রতিষ্ঠানের স্থাপনা নির্মাণ কাজ শুরু করেছে। এলাকাবাসীর অভিযোগ জাকারিয়া চৌধুরী লিজকৃত জায়গা ছাড়াও ইদানিং গ্রামের পুরো ভূমি দখলের পায়তারা করছেন এবং আরো কিছু ভূমি দখলে নিয়েছেন।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে জাকারিয়া চৌধুরী বিক্রি করা জায়গা নাহিদ ফাইম টেক্সটাইল কোম্পানীর মালিককে সমজিয়ে দিতে যান। এ সময় গ্রামবাসী বাধা দিলে নাহিদ ফাইম টেক্সটাইল মিলের মালিকপক্ষের লোকজন ও জাকারিয়া চৌধুরীর লোকজন একত্রিত হয়ে বাধা প্রদান করেন। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে সড়কে অচলাবস্থা সৃষ্টি হয়।

খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে গুরুতর আহত খেলু মিয়া (৫০), ফজলু মিয়া (৫২), ফরহাদ আহমেদ (২৩), সুজন মাহমুদ (২৪), মুকিত মিয়া (২৫), আশিক মিয়া (৩০), জালাল মিয়া (২৪), হিরণ মিয়া (২৫), আলমগীর মিয়া (২৬), পলাশ মিয়া (২৫), মোশাহিদ মিয়া (২৪) ও রুমেল মিয়া (২২) সহ আরো কয়েকজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, আহত ফজলুর রহমান নিজেকে ওই এলাকার ২১৪ শতক জায়গার মালিক দাবি করে জানান, দীর্ঘদিন যাবত জাকারিয়া চৌধুরী তার পৈত্রিক সম্পত্তি জোরেবলে দখল করার চেষ্টা করে আসছেন। গতকাল বিকেলে একদল সন্ত্রাসী নিয়ে জাকারিয়া তার সম্পত্তি দখল করতে আসলে তিনি বাধা প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা করা হয়। এদিকে ওই এলাকার ৫ বিঘা জমির মালিক বাঘাসুরা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমেদ জানান, তিনি তার জমির সীমানা নির্ধারণী পিলার দেয়ার চেষ্টা করলে জাকারিয়া চৌধুরীর লোকজন হামলা চালায়। এতে শাহাব উদ্দিন আহমেদের পক্ষের বেশ কয়েকজন আহত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!