মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লন্ডনে ডেপুটি মেয়র নিযুক্ত হলেন চুনারুঘাটের মেয়ে সমতা খাতুন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

জি.এস. ব্রাদার্স সিএনজি এন্ড এলপিজি ফিলিং স্টেশন এর ব্যবস্থাপনা পরিচালক ও ইংল্যান্ড প্রবাসী মো. গাজীউর রহমান গাজীর ছোট বোন সমতা খাতুন ডেপুটি মেয়র নিযুক্ত হয়েছেন।

গত বুধবার (১৭ মে) লন্ডনের ক্যামডেন টাউন হলে অনুষ্ঠিত এক সভায় চার বারের নির্বাচিত কাউন্সিলর সমতা খাতুনকে ওই শহরের ডেপুটি মেয়র নিযুক্ত করা হয়। এর আগে তিনি টানা চার বার লন্ডন বরা অব ক্যামডেনের এবং সেন্ট প্যানক্রাস ও সামার্স টাউন ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন।

সমতা খাতুন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের মরহুম হাজী আলী আসকর জমাদারের মেয়ে এবং বিশিষ্ট ব্যবসায়ী, চুনারুঘাট অ্যাসোসিয়েশন ইউকে’র সভাপতি, লন্ডন প্রবাসী মো. গাজীউর রহমান গাজীর ছোট বোন। উনার

তিনি ঐতিহ্যবাহী সাগরদীঘি পশ্চিম পাড় খান বাড়ির পুত্রবধু ও দানবীর ছিদ্দিক হোসেন খান ফাউন্ডেশনের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন খান টিপুর সহধর্মিনী। সাবেক মন্ত্রী সিরাজুল হোসেন খানের ভাতিজা সাজ্জাদ হোসেন খান একজন সফল ব্যবসায়ী, সমাজসেবক ও কমিউনিটির প্রিয়মুখ।

বর্তমানে সমতা খাতুন লন্ডনের ক্যামডেন শহরে স্বামীসহ দুই ছেলে ও এক মেয়ে নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন। তিনি তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!