সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে তথ্য অধিকার আইন বিষয়ক জনঅবহিতকরণ সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :

“ তথ্য পেলে জনগণ নিশ্চিত হবে সুশাসন ” এই স্লোগানে হবিগঞ্জের মাধবপুরে উপজেলা প্রশাসন ও তথ্য কমিশন বাংলাদেশ এর আয়োজনে তথ্য অধিকার আইন ২০০৯ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৮ জুন) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে তথ্য অধিকার আইন বিষয়ক জনঅবহিতকরণ সভায় মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহ্সানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার ডক্টর আব্দুল মালেক।

এর আগে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসাবে উপস্থিতি ছিলেন তথ্য কমিশনের সহকারী পরিচালক (প্রশিক্ষক) মোঃ সালাহউদ্দিন।

প্রশিক্ষণ কর্মশালায় ও অবহিতকরণ সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মৌলানা আসাদ আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ জাহির উদ্দিন, মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল রাজ্জাক, উপজেলা প্রশাসনের সকল অফিস প্রধানগণ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, পৌরসভা ও সকল ইউনিয়ন পরিষদের সচিব ও ইউপি সদস্যগন, সাংবাদিক, ব্যাংক ও এনজিও প্রতিনিধিগণ অংশগ্রহন করেন।

প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিতকরণ সভায় ২০০৮ সালের তথ্য অধিকার অধ্যাদেশ এবং ২০০৯ সালের তথ্য অধিকার আইন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। মানুষ সহজ পদ্ধতিতে তথ্য পাওয়ার এবং কর্মকর্তাদের তথ্য প্রদানের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন তথ্য কমিশনের প্রশিক্ষক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!