রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) শায়েস্তাগঞ্জ উপজেলা কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

পিস ফ্যাসিলিটেটর গ্রুপ শায়েস্তাগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

রবিবার সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে পিএফজি শায়েস্তাগঞ্জ উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, নাগরিক সমাজের প্রতিনিধিদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সভার শুরুতে পিএফজি সিলেট বিভাগীয় সমন্বয়কারী আকলিমা চৌধুরী ও হবিগঞ্জ সদর উপজেলা সমন্বয়কারী উপাধ্যক্ষ জালাল উদ্দীন রুমি পিএফজি গঠনের উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে আলোচনা করেন।

পরে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি,সাংবাদিক, নাগরিক সমাজের প্রতিনিধিরা আলোচনায় অংশ গ্রহন করেন ও পিএফজি গঠনে একমত পোষণ করেন।

প্রধান ৩টি রাজনৈতিক দলের নেতৃবৃন্দের ঐক্যমতের ভিত্তিতে আওয়ামী লীগ থেকে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, বিএনপি থেকে শায়েস্তাগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক কামরুল হাসান রিপন, জাতীয় পার্টি থেকে শায়েস্তাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আব্দুস ছালাম,নাগরিক সংগঠন থেকে অসিত রন্জন দাস মন্টু ও নারী প্রতিনিধিদের পক্ষ থেকে শায়েস্তাগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার কে পিস অ্যাম্বাসেডর ও মোঃ আব্দুর রকির কে সমন্বয়কারী করা হয় ।

এই পিএফজি গ্রুপ স্থানীয় পর্যায়ে শান্তি সম্প্রীতি, সামাজিক সমস্যা নিরসন ও সহাবস্থান নিশ্চিত করনে সক্রিয় ভুমিকা পালন করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!