বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অটোরিক্সার ৫ টাকা ভাড়া নিয়ে দুজনের সংঘর্ষে যুবক খুন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

আবুল কাশেম রুমন,সিলেট:

সিলেটে অটোরিক্সার ভাড়া নিয়ে যুবক খুন হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নে ব্যাটারিচালিত অটোরিকশা চালকের হাতে এক যুবক খুন হয়েছেন। নিহত যুবক নাজিম উদ্দিন (২০) উপজেলার রুস্তুুমপুর ইউনিয়নের পাতনি গ্রামের রহমত উল্লাহর ছেলে।

ঘাতক চালকের নাম সালেহ আহমদ (৫৫) । সে রুস্তুমপুর ইউনিয়নের বড়ঘোসা গ্রামের মৃত ইছন আলীর ছেলে।

জানা যায়, মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর ১২টার সময় নাজিম উদ্দিন বঙ্গবীর-হাদারপার সড়কের স্থানীয় পীরেরবাজার হতে সালেহ আহমদের ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ির উদ্দেশ্যে পাতনী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নামেন। নাজিম উদ্দিন অটোরিকশা থেকে নেমে সালেহ আহমদকে ৫ টাকা ভাড়া দেন। এসময় সালেহ আহমদ নাজিম উদ্দিনের কাছে ১০ টাকা ভাড়া দাবি করলে দুজনেই তর্কে জড়িয়ে পড়েন।

কথা কাটাকাটির একপর্যায়ে সালেহ আহমদ রাস্তার পাশের এক মৎস্য খামারের বেড়ার বাঁশ দিয়ে নাজিম উদ্দিনের ঘাড়ে উপর্যুপরি কয়েকটি আঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে নাজিম উদ্দিনের পিতা-মাতা ও আত্মীয়-স্বজন নাজিমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৮ নভেম্বর) ভোর চারটায় মারা যান নাজিম উদ্দিন ।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে ওসি বলেন, এ ঘটনায় আসামীকে গ্রেফতারের জন্য গোয়াইনঘাট থানা পুলিশের দুইটি টিম নিয়ে অভিযান চালিয়ে যাচ্ছে। নিহত নাজিম উদ্দিনের মরদেহ সিলেট ওসমানী মিেডক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!