সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে দেশব্যাপী বিভিন্ন প্রকল্প/উন্নয়নমূলক কার্যক্রমের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন” করেন।

১৪ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে দেশব্যাপী বিভিন্ন প্রকল্প/উন্নয়নমূলক কার্যক্রমের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন” করেন।

উক্ত অনুষ্ঠানে হবিগঞ্জ জেলায় প্রকল্পের উদ্বোধন/ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

এসময় জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জের সম্মেলন কক্ষ হতে সংযুক্ত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক দেবী চন্দ, পুলিশ সুপার, সিভিল সার্জন এবং জেলার বিভিন্ন দপ্তর, সংস্থা ও সরকারি দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধিগণ, সাংবাদিকবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং আজমিরিগঞ্জ উপজেলার আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীগণ প্রমুখ।

প্রধানমন্ত্রীর বক্তব্য সমাপ্ত হলে হবিগঞ্জ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ জেলা প্রশাসক মহোদয়ের সভাপতিত্বে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা ও প্রধানমন্ত্রীর অবদান সংক্রান্ত মুক্ত আলোচনায় অংশ নেন।

পরবর্তীতে জেলা প্রশাসক বিভিন্ন সুবিধা ভোগীদের সাথে মতবিনিময় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!