শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জ জলসুখা ইউনিয়ন ভূমি অফিসে কর্মকর্তা শুন্য

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ :

আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়ন ভুমি অফিস খোলা থাকলে ও নেই কোন কর্মকর্তা।, ভুমি সেবা থেকে বঞ্চিত সাধারণ মানুষ ও হয়রানি শিকার সাধারণ মানুষ। আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের ভুমি অফিসের সেবা থেকে বঞ্চিত হচ্ছে শত শত সাধারণ জনগন। সপ্তাহে দুই দিন সেবা দেওয়া হয়, এমন কি নামজারির কারেকসন করতে টাকা, জমির খাজনা দর-কষাকষি । এতে নানা হয়রানির ও শিকার হচ্ছে সাধারণ মানুষ।

১৮ই ডিসেম্বর রোজ সোমবার ১২টা ৩২ মিনিটে সরজমিনে গিয়ে দেখা যায় অফিস খোলা আছে কিন্তু কোন কর্মচারি ও কর্মকর্তা নেই শুন্য পড়ে রয়েছে চেয়ার টেবিল, আছে শুধু আয়া, তিনি অফিস খোলা রাখছেন, তাহার কাছ থেকে জানা যায় কর্মচারী ও কর্মকর্তাগন আসে রবি ও মঙ্গলবারে। অফিস সহকারি হলে ও ইচ্ছে স্বাধীন অফিসে আসে অথচ প্রতিদিন অফিস খোলার কথা অফিস সহকারীর, এখানে দেখা যায় ইচ্ছা হলে আসে না হলে আয়ার মাধ্যমে খোলা হয়, কোন কোন দিন অফিস বন্ধ থাকে।

কয়েক জনের সঙ্গে আলোচনা করলে তাহারা জানান নামেই জলসুখা ইউনিয়ন ভুমি অফিস রবি ও মঙ্গলবারের তহসিলদার ও অফিস সহকারী আসে। আসলে ও নামজারির কারেকশন করতে টাকা দেওয়া লাগে, খাজনা দিতে গেলে দর কসাকসি করে টাকা দিতে হয়।

এই নিয়ে জলসুখা ইউনিয়ন ভুমি অফিসের তহসিলদার মো: আলিমুদ্দিন এর সঙ্গে ফোনে আলাপ করলে তিনি জানান আমি অসুস্থ, সেচ্ছায় অবসরে যাচ্ছি। অফিস প্রতিদিন খোলা থাকার কথা। আমি অফিস সহায়ক উপস্থিত থাকার কথা আমি বলে দেব, প্রতিদিন উপস্থিতি থাকার জন্য। টাকা পয়সা নেওয়া এবং মানুষ যেন হয়রানি না হয় সেই দিকে লক্ষ্য রাখিব।

এই নিয়ে জলসুখা ইউনিয়ন ভুমি অফিস সহয়াক মো:তুহিন এর সঙ্গে ফোনে আলাপ করলে তিনি জানান অফিস সরকারি ছুটি ছাড়া প্রতিদিন খোলা থাকে আজ তহসিলদার ডি সি অফিসে ছিলেন । এই নিয়ে আজমিরীগঞ্জ উপজেলা কমিশনার (ভূমি) সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ শফিকুল ইসলামের সঙ্গে ফোনে আলাপ করলে তিনি জানান,অফিস প্রতিদিন খোলা রাখার কথা তবে তহসিলদার অসুস্থ থাকায় মধ্যে মধ্যে ছুটি নেয় । আজও ছুটিতে আছে। এখানে একটি পদ শুন্য রয়েছে অচিরেই পূর্ন হবে। আর বাকি দিক গুলি সঠিক ব্যাবস্থা নেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!