বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাংয়ে মরহুম আমিনুর রশিদ এমরান স্মৃতি দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

শেখ সোহানুর রহমান,সুতাং থেকে :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাংয়ে সুরাবই স্পোর্টিং ক্লাব এর আয়োজনে মরহুম আমিনুর রশিদ এমরান স্মৃতি দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাত ৭ টায় এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।
জানা যায়, উক্ত টুর্নামেন্টে বিভিন্ন অঞ্চলের ১৬ টি দল অংশ নেয় এবং ফাইনালে সুরাবই শেখের হাটি এবং শ্রীমঙ্গল উত্তীর্ণ হয়।
উক্ত টুর্নামেন্টে প্রধান পৃষ্টপোষক ছিলেন লন্ডন প্রবাসী আলম খাঁন।
ফাইনালে চ্যাম্পিয়ন দল সুরাবই শেখের হাটি, তারা চ্যাম্পিয়ন পুরস্কার সরূপ নগদ বিশ হাজার টাকা এবং রানার্সআপ দল শ্রীলমঙ্গল দল নগদ দশ হাজার টাকা প্রাইজমানি পায়।
উক্ত টুর্নামেন্টে রেফারির দায়িত্ব পালন করেন সৈয়দ শাহান শাহ্ পীর।
ফাইনাল খেলা শেষে সুরাবই স্পোর্টিং ক্লাব ও সুতাং থিয়েটারের সভাপতি গোলাম কিবরিয়া রায়হানের সভাপতিত্বে ও গাজীউর রহমান রানার পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় উভয় দলের হাতে পুরস্কার সরূপ প্রাইজমানি তুলে দেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার।

এসময় বক্তব্য প্রদান করেন , নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসহাক আলী সেবন, হবিগঞ্জ জেলা ব্যাডমিন্টন উপকমিটির সাধারণ সম্পাদক আজিজুর রহমান ফয়সল, শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জাকির হোসেন, সুতাং থিয়েটারের উপদেষ্টা ও নূরপুর ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের মেম্বার সৈয়দ এম এ আর মাসুক ভান্ডারী, সুরাবই স্পোর্টিং ক্লাব ও সুতাং থিয়েটারের সাধারণ সম্পাদক মোঃ উজ্জল মিয়া, নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মারুফ আহমেদ, সুরাবই স্পোর্টিং ক্লাব ও সুতাং থিয়েটারের উপদেষ্ঠা সৈয়দ মোঃ রাসেল, বিশিষ্ট ক্রিড়া সংগঠক আব্দুল মালেক, ফ্রান্স প্রবাশী সাইফুদ্দিন রুবেল, মিজবাহ উদ্দিন রুয়েল, বিশিষ্ট ক্রিড়ানুরাগী গোলাম সারোয়ার উদ্দিন বাবলু, মোঃ ফারুক মিয়া, মোঃ বাবুল মিয়া, নূরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সোহানুর রহমান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আজাদুল ইসলাম জীবন, নাইমুল ইসলাম শুভ, মোঃ আল-আমিন চৌধুরী, মোঃ লিটন তালুকদার, সামসুদ্দিন জার্মান, আশিকুর রহমান, জিসান মিয়া, ইমন আহমেদ জয়, ইমরান মিয়া, নাজিম মিয়া, শরিফ আহমেদ তানিম, ও অনিক মিয়াসহ প্রমুখ।
শত শত দর্শক উক্ত টুর্নামেন্টটির সেমিফাইনাল ও ফাইনাল খেলাটি উপভোগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!