শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মহাসড়ক নিরাপদ করতে মাধবপুর থানা পুলিশের জঙ্গল পরিষ্কার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঢাকা সিলেট মহাসড়কে যানবাহন ও যাত্রীদের চুরি,ছিনতাই রোধ করতে মহাসড়কের দু পাশে ঘন জঙ্গল পরিষ্কার পরিচ্ছন্নতায় নেমেছে মাধবপুর থানা পুলিশ।

গভীর জঙ্গলে লুকিয়ে থাকা অপরাধিরা রাস্তায় চলাচলকারী যানবাহনে ঢিল নিক্ষেপ করে বিশেষ কায়দায় অপরাধ সংঘটিত করে আসছিল।বুধবার সকালে মাধবপুর থানা পুলিশের উদ্যোগে মহাসড়কের নয়াপাড়া থেকে শাহজীবাজার পর্যন্ত জঙ্গল কেটে পরিষ্কার কার্যক্রম শুরু হয়।

নয়াপাড়ার বাসিন্দা আব্দুল আউয়াল শাহ লিটন জানান,বর্ষা মৌসুম এলে রাস্তার দু পাশে ঘন জঙ্গলে ভরে যায়। এ গুলো পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য কেউ এগিয়ে আসে না।

এ কারনে রাতের বেলা অপরাধিরা এসব জঙ্গল কে নিরাপদ ভেবে চুরি,ছিনতাই ও গাড়ীতে ঢিল নিক্ষেপ করে গাড়ি থামিয়ে চুরি ,ছিনতাই করত। এছাড়া ওই এলাকায় বিভিন্ন শিল্পকারখানায় কর্মরত হাজার হাজার শ্রমিক রাতের বেলা কর্মস্থলে আসা যাওয়ার পথে জঙ্গলে লুখিয়ে থাকা অপরাধিদের কবলে পড়ত।

কিন্তু মাধবপুর থানা পুলিশ বিশাল এলাকা জুড়ে জঙ্গল পরিষ্কার পরিচ্ছন্নতা করায় এখন কোন অপরাধি লুকিয়ে থাকার সুযোগ নেই।

পরিবহন শ্রমিক নেতা আবু মিয়া জানান, রাস্তার দু পাশে ঝোপ ঝাড়ে আচ্ছন্ন ছিল । পরিবহন শ্রমিকরা রাতের গাড়ী চালতে ভয় পেত। থানার নবাগত ওসি কেএম আজমিরুজ্জামান আসার পর এ সমস্যাটি তিনি অবগত হয়ে জঙ্গল পরিষ্কার করার উদ্যোগ নেন। এখন রাস্তা পরিষ্কার হওয়ায় পরিবহন শ্রমিকরা নিরাপদে গাড়ী চালাতে পারবে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, সড়কটিতে রাতের অপরাধ কমাতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। এখন কোন অপরাধি জঙ্গলে লুখিয়ে থাকার সুযোগ নেই। মানুষের নিরাপত্তার ব্যবস্থা করা আমাদের দায়িত্ব। এ দায়িত্ব বোধ থেকে রাস্তা পরিষ্কার করার উদ্যোগ নেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!