শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদি আরবের জেদ্দায় জাতীয় শোক দিবস পালন ॥ মন্ত্রী মাহবুব আলীর যোগদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার॥ সৌদি আরবের জেদ্ধাস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল এর উদ্যোগে জেদ্দার মাঠ প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। জেদ্দা আওয়ামী পরিবার এই আয়োজনে সহযোগিতা করে।

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দার কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিনের সভাপতিত্বে এবং কনসাল কে এম সালাউদ্দিন এর সঞ্চালনায় শোক সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এমপি।

বিশেষ অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি,বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ জেদ্দার সভাপতি এডভোকেট মাহমুদ হাসান শামীম এবং সদস্য সচিব ছিলেন ফ্রেন্ডস অফ বাংলাদেশ জেদ্দার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সরকার।

শোক সভার আলোচনায় অংশ নেন ইউসুফ মাহমুদ ফরাজী, কাজী সালাউদ্দিন নওফেল, শাহাবুদ্দিন আহমেদ, হুমায়ুন কবির, ইসমাইল হোসেন, মোশাররফ হোসেন খান, কে এইচ এম শাহজাহান, কোরবান আলী বিশ্বাস, যুবলীগ জেদ্দার সাধারণ সম্পাদক সোহেল রানা, খন্দকার আজাদ, এম এ সালাম প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন, ওয়াজিউল্লাহ, আতাউর রহমান ভূঁইয়া, বাপ্পি লস্কর, জিয়াাউল হাসান, মিজানুর রহমান ও কাজী নেয়ামুল বশির সহ সাংবাদিক বৃন্দ এবং জেদ্দা কমিউনিটির সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!