মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে গাজীপুর ইউনিয়ন তাঁতীলীগের শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়ন তাঁতীলীগের আয়োজনে ১৫ই আগস্ট হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

(১৮ আগস্ট) রবিবার রাত ৮টায় গাজীপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক মোঃ জালাল উদ্দিন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ শফিকুল আলম রণির পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন গাজীপুর ইউনিয়ন আওয়ামীলগ সাধারণ সম্পাদক এম এ মালেক মাষ্ঠার।

বিশেষ অতিথি উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ কবির মিয়া খন্দকার, সাংগঠনিক সম্পাদক মোঃ এমরান হোসেন স্বপন সাই, সাংবাদিক নুরুল আমিন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম উস্তার, ইউনিয়ন তাঁতীলীগের যগ্ম আহবায়ক তাজুল হক খান, জাহাঙ্গীর মিয়া ও সৈয়দ জসিম প্রমূখ।

সভা শেষে ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারবর্গ সহ সাথে থাকা নিহতদের রূহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ক্বারী মোঃ আব্দুল খালেক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!