মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সোমবার থেকে হবিগঞ্জসহ ৫ জেলায় পরিবহন ধর্মঘট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডাক দিয়েছে সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

বুধবার (২৮ আগস্ট) দক্ষিণ সুরমা বাবনাস্থ প্রধান কার্যালয়ে সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে, দক্ষিণ সুরমা বাবনাস্থ প্রধান কার্যালয়ে এক আলোচনা সভা এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সংগঠনটির পক্ষ থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এসময় দাবি আদায় না হওয়া পর্যন্ত শ্রমিকদের ঐক্যবদ্ধ থেকে দাবি আদায়ে ধর্মঘট চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়। সভায় পাঁচ দফা দাবি বাস্তবায়নের জন্য আগামী ২ সেপ্টেম্বর থেকে সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট পালনের জন্য সকলের প্রতি নির্দেশ প্রদান করা হয়।

সভায় বক্তারা বলেন, সিলেট-সুনামগঞ্জ সড়কে চালুকৃত বিআরটিসি বাস সার্ভিস প্রত্যাহার করার দাবি জানালেও কর্তৃপক্ষ এ বিষয়ে কোন পদক্ষেপ নেয়নি। মহাসড়কে চেকিং এর নামে পরিবহন শ্রমিকদের উপর পুলিশি নির্যাতন বন্ধ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এতে ব্যর্থতার পরিচয় দিয়েছে। সুনামগঞ্জ-সিলেট রোডে চালুকৃত বিআরটিসি বাস সার্ভিস বন্ধ সহ বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে বিভিন্ন সময় স্মারকলিপি ও সমঝোতা বৈঠক করেও ফল পাওয়া যায়নি। তাই আমাদের এই দাবিগুলো বাস্তবায়ন না হওয়া পর্যন্ত দাবি আদায়ের লক্ষে সংগ্রাম চালিয়ে যেতে হবে।

সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. সজিব আলী পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য দেন আহ্বায়ক মো. আবুল কালাম।

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক শাহ মো. জিয়াউল কবির পলাশ, হবিগঞ্জ জেলা সড়ক পরিবহনের সহ-সভাপতি জিতু মিয়া, সুনামগঞ্জ জেলা পরিবহণ মালিক সমিতির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ, সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি সেজাউল করিম, কার্যকরী সভাপতি বুরহান উদ্দিন।

অন্যান্যের বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজি নং বি- ১৪১৮ এর সাধারণ সম্পাদক রকিব উদ্দিন, সহ সভাপতি শাহ জামাল, সহ সাধারণ সম্পাদক হাজী মঈনুল ইসলাম, কোষাধ্যক্ষ শামসুল হক মানিক, প্রচার সম্পাদক সোনাফর আলী লাকি, সুনামগঞ্জ জেলা মালিক সমিতির মোজাম্মেল হোসেন, সিলেট জেলা মালিক সমিতির আব্দুল মালিক সেকু, সিলেট জেলা অটোরিকশা ২০৯৭ এর সভাপতি মতচ্ছির আলী, সিলেট জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়া, সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, সিলেট জেলা অটোটেম্পু ও অটোরিকশা চালক শ্রমিক ইউনিয়নের সহ সাধারণ সম্পাদক ইনছান আলী, লেগুনা মালিক সমিতির সভাপতি মামুনুর রশীদ, সিলেট-সুনামগঞ্জ বাস উপ কমিটির সভাপতি রনজিত দত্ত, সিলেট জেলা মালিক সমিতির মোক্তার আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!