শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আগুনে পুড়লো প্রাইভেটকার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯

ফয়সল আহমেদ(পলাশ) : হবিগঞ্জের চুনারুঘাট উত্তর বাজার টি,এম,এস,এস অফিসের সামনে বিদ্যুৎ কুটির সাথে ধাক্কায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আগুনে পুড়ে গেছে। যার নং ঢাকা মেট্রো- ক ০৩-৯৬০৬।

মঙ্গলবার সকাল ১১টায় এঘটনাটি ঘটে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে এ কারে আগুন লাগার সাথে সাথেই এক মহিলা ও এক পুরুষকে পালিয়ে যেতে দেখতে পায় স্হানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই প্রাইভেটকার চুনারুঘাটের উদ্যেশ্য আসার পথে ওই স্হানে এই প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের কুটির সাথে ধাক্কা লাগে। মুহুর্তের মধ্যেই আগুন এ কারে ছড়িয়ে পড়ে। তৎক্ষণাৎ স্হানীয়রা থানা পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস কে খবর দেয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেছে।

এ ব্যাপারে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত (ওসি) শেখ নাজমুল হক জানান, ওই প্রাইভেটকারের মালিক এখনোও সনাক্ত হয়নি। গাড়ীটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!