শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সংবাদ সম্মেলন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের প্রথম রাউন্ড উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকাল ১১টায় সিভিল সার্জন এ কে এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমানের পরিচালনায় হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে সভাকক্ষে এ প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

সিভিল সার্জন এ কে এম মোস্তাফিজুর রহমান জানান, অন্ধত্ব থেকে শিশুদের রক্ষা এবং ভিটামিন ‘এ’ দেহের স্বাভাবিক বৃদ্ধিতে সহায়তা করে, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ার পাশাপাশি শিশুর মৃত্যুর ঝুঁকি কমায়।

তিনি আরও বলেন, আগামী ১১ জানুয়ারি জেলার ৯টি উপজেলা ৬টি পৌরসভার ১ হাজার ৮৮৬ টি কেন্দ্রে ৬-১১ মাসের ৪৩ হাজার ৫৬৭ জন শিশুকে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও ১২-৫৯ মাসের ৩ লক্ষ ১৩ হাজার ২২৫ জন শিশুকে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। সকাল ৮টায় ক্যাম্পেইন শুরু হবে চলবে বিকাল ৪টা পর্যন্ত।

এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. ইসমাঈল হোসেন, সাবেক সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, ফজলুর রহমান, মো. নাহিজ, হারুনুর রশীদ চৌধুরী, গোলাম মোস্তফা রফিক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!