বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ৬ বছরের শিশু ধর্ষণ, ধর্ষকের স্বীকারোক্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষণের অভিযুক্ত রাজমিস্ত্রি এমরান মিয়াকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের পর এমরান মিয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে জানায় পুলিশ।

সোমবার (৬ জানুয়ারি) বিকেলে মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের এই ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

ওইদিন রাতেই মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) কাইয়ুমের নেতৃত্বে একদল পুলিশ এমরান মিয়াকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ও জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, সোমবার মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের দুর্গানগর গ্রামের ৬ বছরের শিশুকন্যাকে উপজেলার আফজলপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রাজমিস্ত্রি এমরান মিয়া বাড়ির পাশে টমেটো জমিতে নিয়ে যায়। সেখানে নিয়ে সেই শিশুকে ফুসলিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুর পিতা মাধবপুর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন বলেন, মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের একটি গ্রামে ৬ বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় তার পিতা মামলার দায়ের করেন। এর প্রেক্ষিতে ধর্ষণের অভিযুক্ত এমরান মিয়াকে গ্রেপ্তার করা হয়। এমরান মিয়া ওই শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছে।

শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে এবং আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে। বর্তমানে শিশুটি তার বাড়িতে আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!