শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে মাসব্যাপী কৃষি শিল্প ও বানিজ্য মেলা শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি॥ হবিগঞ্জে মাসব্যাপী কৃষি শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪ টায় হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আয়োজনে শহরের বৃন্দাবন সরকারী কলেজ রোডস্থ নিউফিল্ড মাঠে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক কামরুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌর মেয়র মিজানুর রহমান মিজান, অতিরিক্ত পুলিশ সুপার শেখ ফজলুল হক, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট ও উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ইসমাইল হোসেন, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ভাইস-প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীমসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মেলা প্রাঙ্গনে চেম্বার প্রেসিডেন্ট ও সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধণী সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক কামরুল হাসানসহ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। সভা শেষে জেলা প্রশাসকসহ নেতৃবৃন্দরা মেলায় বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

আয়োজকরা জানিয়েছেন, মেলায় শতাধিক মনোহারী দোকান পাঠ বসেছে। দেশীয় ঐতিহ্যবাহি পণ্য নিয়ে সাজানো হয়েছে অনেক দোকান। এতে শিশু কিশোরদের জন্য রয়েছে বিভিন্ন রকম খেলার আয়োজন। মেলার শুরুতেই বিভিন্ন স্থানের ক্রেতারা ভীড় জমাচ্ছেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে। আগামী ১৪ ফেব্র“য়ারি মাসব্যাপী এ মেলার পর্দা নামবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!