বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পুলিশ সদস্যের আত্মাহুতি,গ্রামের বাড়ীতে শোকের মাতম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের রসলুপুর গ্রামের মুক্তিযোদ্ধা শাহ মো. আ. ওয়াহাবের ছেলে পুলিশের নায়েক শাহ মো. আ. কুদ্দুস। ঢাকায় নিজের অস্ত্র দিয়ে তিনি আত্মাহুতি দিয়েছেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ভোর ৫টায় ঢাকা মেট্টোপলিটন পুলিশ লাইনের মাঠের পাশে এ ঘটনা ঘটে। এই খবর ছড়িয়ে পড়লে তার গ্রামের বাড়িতে নেমে আসে শোকের ছায়া।

বহরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলা উদ্দিন জানান, কুদ্দুসের বাবা এক বছর পূর্বে মারা যায়। তার মা হেলেনা বেগম এই খবর পেয়ে বার বার মূর্ছা যাচ্ছেন। তার আর্তনাদে সেখানে সৃষ্টি হয় হৃদয় বিদারক দৃশ্য। নিহত পুলিশ কুদ্দুসের ভাই সিলেট রেঞ্জ কর্মরত এএসআই শাহ মো. তুহিন খবর পেয়েই লাশ গ্রহণের জন্য ঢাকায় রওয়ানা হয়েছেন।

তিনি আরো জানান, কুদ্দুছের স্ত্রীর সাথে বিয়ের পর থেকেই মনোমালিন্য ছিল। স্ত্রীর যন্ত্রনায় কোনো সময় শান্তিতে ছিল না কুদ্দুছ। মনে হয় এ কারণেই কুদ্দুছ আত্মহত্যা করেছে।

কুদ্দুসের ভাই সিলেট রেঞ্জ কর্মরত এএসআই শাহ মো. তুহিন জানান, তার ভাই এক বছর আগে মাধবপুর উপজেলার মৌজপুর গ্রামের সৈয়দ মো. কাউছারের মেয়ে হাবিবুন্নাহারকে বিয়ে করে। বিয়ের পর থেকেই তার স্ত্রী ও শাশুড়ির সঙ্গে পারিবারিক কলহ দেখা দেয়। কলহের জের ধরে তার স্ত্রী শ্বশুর বাড়িতে ৬ মাস ছিল। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় ২ মাস আগে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ মিটিয়ে হাবিবুন্নাহারকে তার শ্বশুরালয়ে পাঠানো হয়। এরপরও হাবিবুন্নাহার ও শাশুড়ির সাথে কুদ্দুছের সঙ্গে কলহ লেগেই ছিল। যার কারণে কুদ্দুছের জীবন বিষিয়ে ওঠে। পারিবারিক যন্ত্রণা সইতে না পেরে কুদ্দুছ আত্মহুতি দিয়েছে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তারা লাশ গ্রহণ করেছেন। এখনও জানাযা এবং দাফনের সময় নির্ধারণ করা হয়নি।

মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন জানান, আমরা শুনেছি কুদ্দুছ নিজ অস্ত্র দিয়ে আত্মহত্যা করেছেন। এর কারণও তিনি চিরকুটে লিখে গেছেন। আর কোনো কারণ আমরা জানতে পারিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!