শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে সারোয়ার গ্রুপের পক্ষ হতে ৩ কেজি পেয়াজ ও ৫শ গ্রাম লবন ১১০ টাকায় বিক্রি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় নোভেল করোনা সংক্রামক ভাইরাস কারণে দেশের বর্তমান পরিস্থিতি মোকাবিলায় বাজার মূল্য স্থিতিশীল রাখতে সারোয়ার গ্রুপ এর পক্ষ থেকে প্রতি ক্রেতাকে ৩ কেজি পেয়াজ ও ৫শ গ্রাম প্যাকেটজাত লবন ১১০ টাকায় বিক্রি হয়েছে।

 

 

FB_IMG_1585071786385

মঙ্গলবার (২৪ মার্চ) সকাল ১০টা থেকে সারাদিন ব্যাপী উপজেলা দাউদনগর বাজার সোনালী ব্যাংক এর নিকটে শায়েস্তাগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ সারোয়ার আলম এর সৌজন্যে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান হারুন এবং সারোয়ার গ্রুপের জি.এম মোঃ সাদাত চকদারের সহযোগীতায় সুলভ মূল্যে প্রায় দশ হাজার ক্রেতাদের মাঝে পেয়াজ ও লবন বিক্রি করেছেন।

FB_IMG_1585071793906

 

এদিকে শায়েস্তাগঞ্জের এক ক্রেতা মোঃ শফিক মিয়া এ প্রতিনিধিকে বলেন, করোনা ভাইরাস আতঙ্কে হু হু করে বড়তে থাকা পেঁয়াজ এখন কমতে শুরু করেছে। শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রত্যেক হাট বাজারে ৫/৬ দিন পূর্বে হঠাৎ করে পেয়াজ এর মূল্য ব্যবসায়ীরা ৭০ থেকে ১শ টাকায় বিক্রি শুরু করে। উপজেলা প্রশাসনের নজর আসলে ভ্রাম্যমান আদালত অভিযানে ব্যবসায়ীকে জরিমানা করলে বাজারে ৪০ থেকে ৬০ টাকায় পেয়াজ বিক্রি করছে ব্যবসায়ীরা।

 

 

কিন্তু চাউলের দাম প্রতি কেজি ৫/৭ টাকা করে বাড়িয়ে দিয়েছে ব্যবসায়ীরা। এর কারণে ক্রেতারা আতঙ্ক হয়ে সারোয়ার গ্রুপ হতে বেশি বেশি পেয়াজ কিনতে দেখা যায়। সারোয়ার গ্রুপের ৩ কেজি পেয়াজ ও লবন বিক্রির খবর শুনে শহর ও গ্রাম অঞ্চল থেকে শত শত ক্রেতা ভীর করতে দেখা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!