বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে করোনা মোকাবেলায় মাঠে পুলিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে করোনা ভাইরাস মোকাবেলায় তৃণমূল জনগণের নিরাপত্তায় মাঠে পুলিশ কঠোরভাবে দায়িত্ব পালন করছে। বুধবার সকাল থেকে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার নেতৃত্বে জেলার ৯টি থানার ওসি’র তত্ত্বাবধানে পুলিশ সদস্যরা নিরলসভাবে কাজ করছে।

জেলার বিভিন্ন এলাকায় ওষুধ ও নিত্যপণ্যের দোকান ছাড়া সব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ কথা বলা হয়েছিল। কিন্তু কিছু দোকান খোলা ছিল। তবে এসব দোকানে ক্রেতা শূন্য ছিল। পরে পুলিশ গিয়ে এসব দোকান বন্ধ করে দেয়।

এদিকে হবিগঞ্জের সব রুটে ২৫ মার্চ (বুধবার) ভোর ৫টা থেকে ৪ এপ্রিল পর্যন্ত গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) জেলা মোটর মালিক সমিতির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

হবিগঞ্জ মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় বলেছেন, করোনাভাইরাস প্রতিরোধে সচেতন থাকার বিকল্প কিছু নেই। বাড়তি সতর্কতা হিসেবে এ জেলায় সব গণপরিবহন বুধবার থেকে বন্ধ থাকবে। তারপরও স্থানীয় লোকজনের প্রয়োজনে ছোট ছোট কিছু যান যানবাহন চলাচল করছে।

জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন সড়কে ও পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে। এ থানার ওসি মোজাম্মেল হোসেনের নেতৃত্বে পুলিশ অকারণে যানবাহন চলাচল করতে দিচ্ছে না। ওষুধ, সবজি ও মুদিমাল ছাড়া খোলতে দেওয়া হচ্ছে না কোন প্রকারের দোকান। রাস্তায় লোকজনের উপস্থিতি কম গেছে। শহর, গ্রাম ও বাজারগুলোতে নিরবতা দেখা দিয়েছে।

ওসি মোজাম্মেল হোসেন বলছেন, সবার সচেতনতা সৃষ্টি করার পাশাপাশি সরকারের পরবর্তী নির্দেশনার আগে ঘরে থাকতে হবে। নিজে বাঁচতে হবে, পরিবারকে বাঁচাতে হবে এবং দেশকে রক্ষা করুন।

 
এসপি মোহাম্মদ উল্ল্যা পিপিএম-বিপিএম বলেন, নিত্যপণ্যের দোকান, কাঁচা বাজার, ওষুধের দোকান খোলা থাকবে। নিজেদের স্বার্থে করোনাভাইরাস থেকে বাঁচতে নির্দেশনা মেনে চলতে হবে। সাময়িক কষ্ট হলেও নির্দেশনা মেনে দায়িত্বশীল ভূমিকা পালনের জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!