রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বৃষ্টিতে পানিবন্দী মাধবপুরের কাশিমনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ জুলাই, ২০১৫

Madhabpur pic 14-7-15 হামিদুর রহমান,মাধবপুর থেকে-ঃ
টানা বৃষ্টিতে মাধবপুর উপজেলার কাশিমনগর পুলিশ ফাঁড়িতে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।এতে বৃষ্টির পানিতে পানিবন্দি হয়ে পড়েছে কাশিমনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা।সরেজমিনে বুধবার বিকালে কাশিমনগর পুলিশ ফাঁড়িতে গিয়ে দেখা যায়,পুলিশ ফাঁড়ির ব্যারাক,অস্ত্রগার,হাজত খানা,রান্না ঘর, পুলিশ ফাঁড়ির মাঠসহ আশে পাশে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে এবং সেলু মেশিন দিয়ে পানি সেচে নিষ্কাশন করছে পুলিশ সদস্যরা ।কাশিমনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়,চৌমুহনী,বহরা ইউনিয়ন বাসীসহ আশে পাশের এলাকার আইনশৃঙ্খলা রক্ষাত্বে ২০০১ সালে বাংলাদেশ সরকার মাধবপুর উপজেলার কাশিমনগর নামকস্থানে বহরা ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত কক্ষে অস্থায়ী ভাবে পুলিশ ফাঁড়ির কার্যক্রম শুরু করেন।
madhabpur pic 14-7-15 2

পরে কিছু সংস্কারের মাধ্যমে পরিত্যক্ত এ কক্ষগুলোতেই স্থায়ী ভাবে পুলিশ ফাঁড়ির কার্য্যক্রম চলে আসছে।পুলিশ ফাঁড়ির পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকার ফলে সামন্য বৃষ্টিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়। বিশেষ করে পুলিশ ফাঁড়ির মাঠটি নিচু হওয়ায়র ফলে জলা বদ্ধতার সৃষ্টি হয়। স্থানীয় সূত্রে জানা যায় ,কিছু দিন পূর্বে হবিগঞ্জ-৪(মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী এমপি কাশিমনগর এলাকা পরিদর্শনে আসলে কাশিমনগর পুলিশ ফাঁড়ির (আইসি) আনোয়ার হোসেন পুলিশ ফাঁড়ির জলাবদ্ধতার কথা জানালে তাৎক্ষণিক সংসদ সদস্য পুলিশ ফাঁড়ির জলাবদ্ধতা দূরীকরণের জন্য ড্রে নিমার্ণ ও মাঠ ভরাটের জন্য অর্থ বরার্দ্দ দেওয়ার ঘোষণা প্রদান করেন কিন্তুুু অধ্যবদি অর্থ বরার্দ্দ না হওয়ার ফলে পুলিশ ফাঁড়ির ড্রেন নিমার্ণ ও মাঠ ভরাট করা সম্ভব হয়নি।কাশিমনগর পুলিশ ফাঁড়ির টু আইসি কামাল হোসেন বলেন,অল্প বৃষ্টিতেই ফাঁড়িতে জলাবদ্ধতার সৃষ্টি হয় এবং পুলিশ ফাঁড়ির কক্ষ ও মাঠটি নিচু হওয়ার ফলে এই জলাবদ্ধতার সৃষ্টি হয়ে থাকে।
কাশিমনগর পুলিশ ফাঁড়ির (আইসি) আনোয়ার হোসেন বলেন,অল্প বৃষ্টিতে ফাঁড়িতে পানি জমা হওয়ার ফলে আমরা বিরাট ভোগান্তিতে পড়েছি। পুলিশ ফাঁড়ির জলাবদ্ধতা নিরশনের লক্ষ্যে দ্রুত ড্রেন নিমার্ণ ও মাঠটি ভরাটের ব্যবস্থা করতে হবে। তাই আমি যথাযথ কর্তৃপক্ষের নিকট জলাবদ্ধতা নিরাশনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও পুরাতন এই ফাঁড়িটি সংস্কারের ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!