শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে আধাবেলা শান্তিপূর্ণ হরতাল পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ জুলাই, ২০১৫

11703112_1604505406481333_2449391298576861230_n হবিগঞ্জ প্রতিনিধি ঃ শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় কারাবন্দি বিএনপি নেতা জি কে গউছের উপর হামলার প্রতিবাদে হবিগঞ্জে ডাকা আধাবেলা হরতাল কোনো ধরনের গোলযোগ ছাড়াই শেষ হয়েছে।

হবিগঞ্জ পৌরসভার বরখাস্ত এই মেয়রের উপর হামলার পর জেলা বিএনপি এই কর্মসূচি ডেকেছিল।

হরতালে রোববার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা শহরে সব ধরনের যান চলাচল বন্ধ ছিল। শহর থেকে দূরপাল্লার কোনো বাসও ছাড়েনি।

শহরের বিভিন্ন স্থানে বিএনপি এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পিকেটিং, পথসভা ও মিছিল করে। পথসভায় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, পৌর বিএনপি সভাপতি আমিনুর রশীদ এমরান বক্তৃতা করেন।

ঈদের দিন শনিবার সকালে হবিগঞ্জ জেলা কারাগারে আরেক বন্দি জি কে গউছকে লোহার রড দিয়ে আঘাত করেন বলে কারা কর্মকর্তারা জানিয়েছেন।

চিকিৎসার জন্য তাকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

হামলার প্রতিবাদে সারা জেলায় সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়েছিল বিএনপি। তবে ঈদে জনদুর্ভোগের কথা বিবেচনা করে পরে কর্মসূচি সংক্ষিপ্ত করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!