শনিবার, ২১ মে ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে দুর্বৃত্তদের হামলায় রেঞ্জ কর্মকর্তা সহ ৪ বন রক্ষী আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ জুলাই, ২০১৫

New-Image14 মাধবপুর প্রতিনিধি ঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার সংরক্ষিত বনাঞ্চল রঘুনন্দন রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা সহ ৪ বন রক্ষীকে দুর্বৃত্তরা মারপিট করে মোবাইল, স্বর্ণালঙ্কার, টাকা পয়সা লুটপাট করে নিয়ে গেছে। বুধবার গভীর রাতে শাহপুর বিটে এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তদের হামলায় রেঞ্জ কর্মকর্তা আব্দুল মোমিন ভূঁইয়া, বিট কর্মকর্তা জহিরুল হক, বনরক্ষী আরব আলী, নুরুল হক আহত হয়েছেন। গুরুতর আহত বিট কর্মকর্তা জহিরুল হক ও বনরক্ষী আরব আলীকে মাধবপুর হাসপাতাল থেকে স্থানান্তর করে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে পাঠানো হযেছে।

রেঞ্জ কর্মকর্তা আব্দুল মোমিন ভূঁইয়া ও পুলিশ জানায়, বুধবার রাত ৩টার দিকে ১৫/২০জনের মুখোশ পরা একদল দুর্বৃত্ত দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে রেঞ্জ কর্মকর্তা, বিট কর্মকর্তা ও অপর দুই বনরক্ষীর ঘরে ঢুকে এলোপাাতরি হামলা চালিয়ে মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা পয়সা লুট করে নেয়। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মনির হোসেন বলেন এ ঘটনা খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল্লা পিপিএম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

রেঞ্জ কর্মকর্তা আব্দুল মোমিন ভূঁইয়া জানান, এ ব্যাপারে থানায় মামলা করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!