শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের মাদক বিরোধী অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিল এবং ১০ বোতল ইস্কফ সহ মাদক ব্যবসায়ী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০১৫

5897প্রেস নিউজ : ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বিজিবি সদস্যগন ০৪ আগস্ট ২০১৫ তারিখ ভোরে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০০ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং ১০ বোতল ভারতীয় ইস্কফসহ ০১ মাদক ব্যসায়ীকে আটক করে।

 

গাগুটিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে রাত্রে গোপন সংবাদের ভিত্তিত্বে কাঠের নৌকা তল্লাশী করে ৫০০ বোতল ফেন্সিডিল সহ কাঠের নৌকা আটক করে এবং আজমপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ১০ বোতল ভারতীয় ইস্কফ সহ মাদক ব্যবসায়ী মোঃ শ্যামল মিয়া (৪০) পিতাঃ মৃত ধনু মিয়া, গ্রামঃ রাজাপুর, পোষ্টঃ আজমপুর, থানাঃ আখাউড়া, জেলা ব্রাহ্মণাবড়িয়া কে আটক করা হয় ।

 

গ্রেফতারকৃত আসামীকে বিজিবির উপস্থিতিতে ভ্রাম্যমান নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত (এক) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। উক্ত আসামীকে আখাউড়া থানায় সৌপর্দ করা হয়েছে।

 

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে ৫০০ বোতল ফেন্সিডিল, একটি কাঠের নৌকা এবং ১০ বোতল ইস্কফ সহ মাদক ব্যবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করেন।

 

তিনি বলেন, যেহেতু মদক দ্রব্য দেশ ও যুব সমাজকে অন্ধকারের দিকে ধাবিত করছে সেহেতু মাদক বিরোধী অভিযানে সকল সুশীল সমাজের নাগরিকদের এগিয়ে আসার আহব্বান জানান এবং মাদকের সাথে সম্পৃক্ত সকল অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি ব্যবস্থা গ্রহনের ক্ষেত্রে সার্বিক সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!