বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাংয়ে কেরাম ও ক্রিকেট নিয়ে চলছে জমজমাট জুয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৫ আগস্ট, ২০১৫
8967সুতাং প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার সুতাংয়ে কেরাম ও ক্রিকেট খেলা নিয়ে চলছে জুয়ার রমরমা ব্যবসা।
জানা যায়, সুতাং বাছিরগঞ্জ পূর্ব-বাজারের উমর আলী মার্কেট এবং সুতাং শাহজীবাজার উত্তর বাজারের আমেরিকা মার্কেটে দীর্ঘদিন যাবত এক শ্রেণীর যুবকরা কাজ ফাঁকি দিয়ে ও ছাত্ররা স্কুল ফাঁকি দিয়ে প্রায় প্রতিদিন এবং রাত ১২/১টা পর্যন্ত টাকার বিনিময়ে কেরাম খেলছে।
অন্যদিকে টেলিভিশনে প্রচারিত আইপিএলসহ বিভিন্ন ধরনের ক্রিকেট খেলায় দু’পক্ষ বাজি ধরে প্রতিদিন লাখ লাখ টাকা হেরে সর্বশান্ত হয়েছে অনেকেই। ফলে একদিকে যেমন কর্মজীবী যুবকদের সাংসারিক ও ব্যবসায়ীক কাজকর্মে ব্যঘাত ঘটছে অন্যদিকে ছাত্রদের লেখাপড়ায় মারাত্মক ক্ষতি হচ্ছে।
সাধারণ মানুষ ও অবিভাবকেরা আশংক্ষা করছেন অচিরেই এ ধরনের আসর বন্ধ না করা হলে কিশোর ও যুবকদের অধপতন অবধারিত।স্থানীয় পুলিশ প্রশাসন এ ব্যাপারটি এড়িয়ে যাবেন না এটাই সাধারণ মানুষ প্রত্যাশা করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!