বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ১৭ দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী সমন্বয় পরিষদের মানবন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ অক্টোবর, ২০১৫

7778খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট থেকে ॥ চুনারুঘাটে উপজেলা পরিষদের ১৭ দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বিলে ইউএনও’র স্বাক্ষর, বেতনস্কেলে, অষ্টম জাতীয় বেতন স্কেলে ও ক্যাডার বৈষ্যমের প্রতিবাদের প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি (২৬ কেডার), নন কেডার ও ফ্যাংশনাল সার্ভিসের কর্মকর্তা ও কর্মকর্তাবৃন্দর উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার উপজেলা চত্তরে ১২টা থেকে ১টা পর্যন্ত কর্মবিরতি করে এ মানববন্ধ অনুষ্ঠিত হয়। প্রকৃচির সভাপতি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবাশিষ দাস ও উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ও প্রকৃচির সেক্রেটারী ডাঃ সঞ্জীব সূত্রধরের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, প্রকৃচির সহ-সভাপতি ও উপজেলা কৃষি অফিসার মোঃ জালাল উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ এইচ আই মামুন, ডাঃ মোজাম্মেল হোসেন, ডাঃ নজরুল ইসলাম, চুনারুঘাট সরকারী কলেজের প্রভাষক শাসছুল কিবরিয়া, সমাজসেবা অফিসার রারিন্দ্র চন্দ্র রায়, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জুনাইদ, উপজেলা ইঞ্জিনিয়ার হাবিব আহসান।

 

 

অন্যানদের মাঝে বক্তব্য রাখেন ডিপ্লোমা কৃষিবিদ এসোসিয়েশনের জেলা সভাপতি নরুজ্জামান, যুব উন্নয়নের ক্রেডিড সুপারভাইজার হাবিুবর রহমান, এডঃ নুরুল ইসলাম প্রমুখ। মানবন্ধনে বক্তরা বলেন, অনতিবিলম্বে ৬ দফা দাবী বাস্তবায়নের জন্য সরকারের নিকট জোর দাবী জানান। অন্যতায় তারা বৃহত্তর আন্দোলনের কর্মসূচী দিবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!