শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে আইনশৃংখলা সভা অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০১৫

Roull  picমো:রহমত আলী,হবিগঞ্জ: হবিগঞ্জ লাখাই আসনের সংসদ সদস্য এডভোকট মোঃ আবুজাহির বলেছেন, শিক্ষকদের সঠিক গুনাবলির মাধ্যমে গড়ে উঠবে আগামী প্রজন্মের ভবিষ্যৎ।তাই জাতি গঠনে সর্বাজ্ঞে শিক্ষকরাই এগিয়ে আসতে হবে।

উপজেলা আইনশৃংখলা সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন।

বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক‘র সভাপতিত্বে আইন-শৃংখলা ও উন্নয়ন সভার অনুষ্টিত হয়।

সভায় এমপি মোঃ আবুজাহির আরো বলেন, মাধ্যমিক বিদ্যালয়ে কোনো শিক্ষার্থী মোবাইল ফোন নিয়ে শ্রেনি কক্ষে প্রবেশ করতে পারবে না। কলেজের শিক্ষার্থীরা মোবাইর রাখলেও শ্রেণি কক্ষ ফোন বন্ধ রাখতে হবে।

শুধু তাইনয় শ্রেনিকক্ষে পাঠদান কালীন শিক্ষকগণের মোবাইল ফোন বন্ধ রাখতে হবে। তিনি আরো বলেন, ইভটিজিং প্রতিরোধে প্রতিটি বিদ্যালয়ে সিসি ক্যামেরা স্থাপনের মাধ্যমে বিদ্যালয়ের সুষ্ট পরিবেশ সৃষ্টি করতে শিক্ষকরাই ভূমিকা নিতে হবে।

শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষার্থীদের মেধা বিকাশে বিদ্যালয়ে কোনো গাইড পড়ানো যাবে না। নিষিদ্ধ গাইড শিক্ষার্থীদের পড়ানো হলে ওই শিক্ষকের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তাছাড়া মাধ্যমিক বিদ্যালয়গুলোর শত ভাগ অবকাঠামো উন্নয়নে তিনি শিক্ষকদের আস্বাশ দেন। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশফাকুর হক চৌধুরী, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রধানগণ ও সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!