মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের প্রেমিক জুটির অবাধ মেলামেশার নিরাপদ স্থান ফাস্ট ফুডের দোকান!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০১৫

889মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ শহরের বিভিন্ন ফাস্ট ফুডের দোকান প্রেমিক-প্রেমিকাদের ডেটিং এর নিরাপদ স্থান হিসেবে পরিনত হয়েছে। এখানে সবার জন্য প্রবেশের সুযোগ থাকলেও যুবক-যুবতীদের জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে “গ্লাসের তৈরি আলো-আধারী কেবিন”। কঠোর নিরাপত্তায় নিয়োজিত থাকেন দোকানের কর্মচারিরা। স্কুল কলেজ ফাঁকি দিয়ে এইসব অন্ধকার রুমেই অবাধে ফষ্টি নষ্টি করে ঘন্টার পর ঘন্টা কাটান শিক্ষার্থীসহ অন্যান্য প্রেমিক জুটিরা।

 

 

গোপন সূত্র জানিয়েছে, দোকান কর্মচারীরা টাকার বিনিময়ে প্রেমিকজুটিদের এই ভাবে অন্ধকার রুমে গ্লাস লাগিয়ে অবাধ মেলামেশা করতে সুযোগ করে দিচ্ছেন। কিন্তু এইসব ফাস্ট ফুড দোকানে অনৈতিক কর্মকার্ন্ড বন্ধে নেই প্রশাসনিক কোন ভূমিকা। এ কারনে ভদ্র সমাজের লোকজন পরিবার পরিজন নিয়ে এই সব দোকানে গিয়ে বিপাকে পড়তে হচ্ছে।

 

অনুসন্ধানে জানাগেছে, পৌর শহরের শেরপুর রোডে প্রতিষ্টিত স্বাদ, প্রাইম ফুড, রসমেলা, ফিজাসহ আরো অনেক ফাস্ট ফুডের দোকানে গ্লাসের তৈরি কেবিনে উঠতি বয়সী যুবক-যুবতীদের ডেটিং-এর নিরাপদ স্থানে পরিণত হওয়ায় প্রতিনিয়ত সেখানে তাদের আনাগোনা পরিলক্ষিত হয়। প্রতিদিনই অনেক প্রেমিক জুটি যাওয়া আসা করে ওই অন্ধকার কেবিনে। ইতি পূর্বে ২০১২ সালে এ সংক্রান্ত কারনে “নবীগঞ্জের ‘রসমেলায়’ প্রেমিক-প্রেমিকাদের জন্য ভয়ংকর পরিনতি” শিরোনামে বিভিন্ন পত্রিকায় প্রকাশ হয়। তবুও থেমে নেই দোকানে অবাধ মেলা মেশা।

 

দিন দুপুরে এই সব ফাস্ট ফুডের দোকানে গিয়ে প্রেমিক প্রেমিকাদের অন্তরঙ্গ মূহুতের্¦র দৃশ্য দেখে অনেকেই মাথা নিচে দিয়ে দেখেও না দেখার বান করেন আবার অনেকেই লজ্জায় দোকান থেকে বেড়িয়ে যান। প্রেমিকজটিরা ওইসব ফাস্ট ফুডের দোকানে বসে ফ্রি স্টাইলে এক জন আরেক জনকে জড়িয়ে বসে থাকেন। কে দেখলো, কে কি বললো এইসব নিয়ে থাদের কোন মাথা ব্যাথা নেই। তারা এভাবে নিয়মিত অবাধ মেলামেশা করতে করতে লজ্জা-শরম উঠে গেছে বলে ধারনা করছেন সচেতন মহল। কেবিনের গ্লাস বন্ধ থাকলে কোলতে গেলে বাধা দেয় দোকানের কর্মচারিরা, তার মানে কি বুঝায়..?।

 

অনেক সময় ছোট ছোট ছেলে মেয়েদের সাথে নিয়ে মাবা বাবা কিনবা অন্য কেউ এইসব ফাস্ট ফুডের দোকানে গেলেও লজ্জার মুখে পড়তে হয়। কেননা আশ পাশের কোন কেবিনে বসলেও তাদের গ্লাসের দরজা বন্ধ করা কেনিনের ভেতর থেকে নানা নানা ধরনের রোমান্টিক কথা বার্তাও শোনা যায়। এতে অনেক শিশুরাই প্রশ্ন করে পেলেন বাবা/মা ওরা দরজা বন্ধ করে ওইকানে কি করতাছে..? এই সময় কোন উত্তর দেওয়ার ভাষা থাকেনা মা-বাবার কাছে।

 

এইসব ফাস্ট ফুুডের দোকান গুলোতে অবাধে এই সব বন্ধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের নিকট সচেতন মহল জোর দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!