শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগর ফান্দাউকে জঙ্গী দমনে খারিজী মাদরাসা না করার সিদ্ধান্ত চেয়ারম্যান সহ এলাকাবাসীর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১১ নভেম্বর, ২০১৫

৫৪৭মোযযাম্মিল মাছুমী, বিশেষ প্রতিনিধি ।। নাসিরনগর উপজেলার ফান্দাউকে খারিজী মাদরাসা প্রতিষ্ঠা না করার  সিদ্ধান্ত গ্রহন করেছে ফান্দাউক ইউনিয়নের হাজার হাজার  জনতা।১১ অক্টোবর বুধবার ফান্দাউক ইউনিয়ন কমপ্লেক্স ময়দানে ইউপি চেয়ারম্যান হাজী ফারুকুজ্জামান ফারুক এর সভাপতিত্বে খারিজী মাদরাসা প্রতিষ্ঠার প্রাতিবাদে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এতে হাজার জনতার ঢল নামে। উক্ত  আলোচনা সভায় উপস্থিত হয়ে বক্তব্য দেন পীরজাদা মাওঃ সৈয়দ মঈনুদ্দীন আহমাদ, সাবেক চেয়ারম্যান শাহআলম, যুবলীগ সভাপতি জানেআলম সায়েম ভুইয়া, ফরহাদ মেম্বার, আলমগীর মেম্বার, অনু মেম্বার, সার্জেন্ট শফিক, পেয়ারু মাস্টার, পীর জয়নাল ক্বারী, ডাঃ কিরন, সাংবাদিক মোযযাম্মিল সহ  প্রমুখ ।

 

৮৯৬৭

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, কয়েক মাস ধরে একটি মহল জঙ্গীবাহিনী, জামাত শিবির ও অলী-আউলিয়া বিরুধী জনমত সৃষ্ঠি করার লক্ষে বিশৃঙ্খলা সৃষ্ঠি করার পায়তারা করে চলছে। যে কারনে তারা ধর্মকে পুজীকরে (ফান্দাউক মদিনাতুল উলুম দাখিল মাদরাসা) নামে একটি এমপিওভুক্ত মাদরাসা থাকতেও আরেকটি মাদরাসা প্রতিষ্ঠা করার জন্য চেষ্ঠা চালাচ্ছে।

 

 

এ নিয়ে এলাকাবাসীর মধ্যে কয়েক মাস যাবৎ ভয়াবহ অবস্থা বিরাজ করছে।সংঘর্ষে লিপ্ত হয়ে এলাকাবাসীর মধ্যে অস্থিরতা দেখা দিয়েছে। দিনদিন পরিস্থিতি আরো বেগবান হবে। এহেন পরিস্থিতিতে এলাকার পরিস্থিতি সাভাবিক করতে এলাকাবাসী চেয়ারম্যান এর কাছে জুরতাগিদ দিয়ে বলেন শাহজালাল রহঃ এই সোনার বাংলায় কোন জঙ্গীবাদের স্থান হতে পারেনা। যেখানে একটি মাদরাসা ১৯৫৯ সাল থেকে চলে আসছে সেখানে আরেকটা খারিজী মাদরাসা প্রতিষ্ঠা করে এলাকায় মারাত্মক ধরনের দুর্বিষহত অবস্থার সৃষ্ঠি করতে আমরা চাই না।

 

 

বিশেষ করে  আমরা শান্তিপ্রিয় ফান্দাউক তথা নাসিরনগরবাসী দুইজন মহান আল্লাহর ওলীর দোয়ায় খুব শান্তিতে বসবাস করছি এবং তাদের কারনে আমরা আজ সারাদেশে সম্মানিত ও পরিচিত। তাই ওনাদের প্রতিষ্ঠিত মাদরাসাটি থাকতে এই গ্রামে আরেকটি খারজী মাদরাসা প্রতিষ্ঠার কোন প্রয়োজন আছে বলে মনে করি না। যারা আরেকটি মাদরাসা প্রতিষ্ঠা করতে চায় তারা মূলত গ্রামের মধ্যে অসান্তি বিশৃঙ্খলা, অরাজকতা, জঙ্গিবাদ সৃষ্ঠি করে আউলিয়া কেরামের অপশক্তি তৈরি করে বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্য করতে চায়।

 

 

এসব দিক বিবেচনা করে এবং উপস্থিত জনতার প্রতিবাদমূখর অবস্থা দেখে চেয়ারম্যান হাজী ফারুজ্জামান, এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে কোন ভাবেই এই মাদরাসা প্রতিষ্ঠা করা যাবে না বলে সিদ্ধান্ত গ্রহন করেন।আলোচনা সভা শেষে উপস্থিত জনতা  খারিজী মাদরাসা প্রতিষ্ঠার প্রতিবাদে একটি মিছিল বের করে ফান্দাউক বাজারসহ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!