শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে হুইস্কি এবং ফেন্সিডিল আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০১৫

55678বিশেষ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকায় অদ্য ১৭ নভেম্বর ২০১৫ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৬৬ বোতল হুইস্কি, ৯৭ বোতল ফেন্সিডিল এবং ৩২ কেজি ভারতীয় কিচমিচ আটক করা হয়।

 

অদ্য রাত ৮ ঘটিকায় কসবা উপজেলার কশিরামপুর সীমান্ত এলাকায় ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের মঈনপুর বিওপির টহল কমান্ডার জুনিয়র কর্মকর্তা এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ১০১ বোতল ভারতীয় হুইস্কি আটক করা হয় ।

 

এছাড়া আজমপুর বিওপির টহলদল কর্তৃক ৪২ বোতল হুইস্কি ও ৬৭ বোতল ফেন্সিডিল আটক, লক্ষীপুর বিওপি টহলদল কর্তৃক ১০ বোতল হুইস্কি আটক, কসবা বিওপি টহলদল কর্তৃক ০৬বোতল হুইস্কি আটক, গাগুটিয়া বিওপি টহলদল কর্তৃক ৩০ বোতল ফেন্সিডিল এবং ৫২ বোতল হুইস্কি আটক, সিংগারবিল বিওপি টহলদল কর্তৃক ২৪ বোতল হুইস্কি আটক, ফকিরমোড়া বিওপি টহলদল কর্তৃক ৩২ বোতল হুইস্কি আটক, ব্রাহ্মণবাড়িয়া ট্রানজিট ক্যাম্পের টহলদল কর্তৃক ৩২ কেজি ভারতীয় কিচমিচ আটক করা হয়।

 

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে বিজিবির আসামী আটক ০৩ মাসরে কারাদন্ড.ফড়প অভিযানে ফেন্সিডিল, হুইস্কি, কিচমিচসহ বিভিন্ন প্রকার ভারতীয় পণ্য আটকের ব্যাপারে নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়া এলাকায় মাদকদ্রব্য ও চোরচালান বিরোধী অভিযান বিজিবি প্রতিনিয়ত অব্যাহত রাখছে।

 

বিজিবি কর্তৃক মাদক বিরোধী অভিযানে সহযোগীতা এবং মাদকের সাথে সম্পৃক্ত সকল অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা গ্রহনের ক্ষেত্রে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!