রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরের রতনপুর-ফান্দাউক সড়ক জরাজীর্ণ II দেখার কেউ নেই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১২ ডিসেম্বর, ২০১৫

২৩৬৫৪মোযযাম্মিল হক, বিশেষ প্রতিনিধি :  ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরের এলজিইডি বিভাগের অত্যন্ত ব্যস্ততম রতনপুর-ছাতিয়াইন-ফান্দাউক-নাসিরনগর সড়ক দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে চরম দূর্ভোগের শিকার হচ্ছে সাধারণ মানুষ।

 

সংস্কারাভাবে এটি এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। কিছু দিন যাবৎ সংস্কারের কথা শুনা গেলেও বাস্তবে এর কোন প্রতিফলন হচ্ছে না। পত্রিকার শিরুনাম প্রশাসনের চোখ ফাকি দিয়েই চলে যাচ্ছে বলে প্রশ্ন এখন যাত্রী সাধারণের। বর্তমানে সিএনজি-টেম্পো কিংবা রিকশা যোগে সড়কটি দিয়ে প্রতিদিন অগনিত মানুষ জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করছে।

 

সরেজমিনে ঘুরে দেখা গেছে, রতনপুর-ছাতিয়াইন-ফান্দাউক-নাসিরনগর সড়কের রতনপুর-ছাতিয়াইন পর্যন্ত কার্পেটিং ও কংক্রিট উঠে গিয়ে এবং ভেঙে সড়কে ছোট-বড় খানা-খন্দের সৃষ্টি হয়েছে। ফলে বর্তমানে রতনপুর থেকে ছাতিয়াইন পযর্ন্ত সড়কে যানবাহন চলাচলে ঝুকিপূর্ণ হয়ে পড়েছে।

 

এই সড়ক দিয়ে টেম্পো,অটোরিকশায় (সিএনজি) চলাচল করতে গিয়ে প্রায় উল্টে খাদে পড়ে হতাহতের ঘটনা ঘটলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের টনক নড়ছে না। এ সড়কের ছাতিয়াইন বাজারে গিয়ে কথা হয় একাধিক সিএনজি ও টেম্পু চালকের সাথে। তারা জানায় এ রাস্তা দিয়ে গাড়ি চালাতে গিয়ে আতংকে থাকি।

 

এলাকাবাসী জানায়,নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের বেশ কিছু গ্রামের মানুষের যাতায়াতের একমাত্র ভরসা রতনপুর-ছাতিয়াইন-ফান্দাউক সড়ক। এলজিইডি বিভাগের আওতাধীন রতনপুর-ছাতিয়াইন-ফান্দাউক সড়কের জরার্জীণ অবস্থা। বেশী বেহাল দশায় পরিণত হয়েছে রতনপুর-ছাতিয়াইন পর্যন্ত।

 

অথচ এ পরিস্থিতিতে দূর্ঘটনার ঝুকি নিয়েই প্রতিদিন অসংখ্য যানবাহন চলাচল করছে।  রসিকতা করে কেউ কেউ এ রাস্তাটির নাম দিয়েছে কোমড় ভাঙ্গা রোড। সড়কটি সংস্কারের জন্য ভুক্তভোগীরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরি হস্তক্ষেপ কামনা করছেন যাতে করে দ্রুতগতিতে রাস্তাটির সংস্কার হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!