শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে জায়গা দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষ : আহত অর্ধ শতাধিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০১৬

14575নিজস্ব প্রতিনিধি,মাধবপুর থেকে  : হবিগঞ্জের মাধবপুর পৌর শহরের ভিতরে একটি সরকারি জায়গা দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে কমপক্ষে অর্ধ শতাধিক লোক আহত হয়েছেন। গুরুতর আহতদের ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় দফায় দফায় এ সংঘর্ষ চলে। এ সময় মাধবপুরের বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পরে। ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে চলে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে টিয়ারশেল ও ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।

এলাকাবাসী প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, পৌর শহরের ভিতরে একটি জায়গা দখল নিয়ে পূর্ব মাধবপুর ও পশ্চিম মাধবপুরের কয়েকজন লোকের মধ্যে গত দুইদিন যাবত উত্তেজনা চলছিল। বুধবার বিকেলে দু’পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

এ সময় মাধবপুর বাজার রণক্ষেত্রে পরিণত হয়। সন্ধ্যায় দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। কয়েক দফা সংঘর্ষে  উভয় পক্ষের অন্তত অর্ধ শতাধিক লোক আহত হয়।

গুরুতর আহত অবস্থায় দারু মিয়া পাঠান (৪৫), জামাল উদ্দিনকে (৪৩) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে, ছফিল উদ্দিন (৬৫), ইকবাল (২৫), জুয়েল (৪০), উসমান আলী (৩৮), ফকির মিয়া (৩৬), শাহ আলমকে (২৬) মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে টিয়ারশেল ও শট গানের বুলেট নিক্ষেপ করে।

অবস্থা বেগতিক দেখে হবিগঞ্জের  সহকারী পুলিশ সুপার (দক্ষিন) মাসুদুজ্জামান মনির একদল পুলিশ নিয়ে  ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোল্লা মনির হোসেন দৈনিক শায়েস্তাগঞ্জ কে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শর্টগানের ১১ রাউন্ড ও টিয়ারশেল একটা নিক্ষেপ করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!