শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বিজিবির অভিযানে ১লক্ষ ৮হাজার টাকার ভারতীয় মদ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ জানুয়ারী, ২০১৬

01-3হামিদুর রহমান,মাধবপুর থেকে : হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার পূর্ব শিয়ালউড়ি এলাকায় অভিযান চালিয়ে ১লক্ষ ৮হাজার টাকার ভারতীয় মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ হোসেন সংবাদিকদের জানান- শনিবার সকাল সাড়ে ১১টার দিকে হরষপুর সীমান্ত ফাঁড়ির নায়েব সুবেদার দবির উদ্দিন ও নায়েক বশির আহম্মদের যৌথ নেতৃত্বে বিজিবির একটি টহল দল উপজেলার ধর্মঘর ইউনিয়নের পূর্ব শিয়ালউড়ি এলাকায় অভিযান চালিয়ে ৭২ বোতল ভারতীয় মদ(অফিসারর্স চয়েজ) উদ্ধার করেন। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চুরাকারবারিরা পালিয়ে যায়।

উদ্ধারকৃত মদের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ লক্ষ ৮ হাজার টাকা। উদ্ধারকৃত মদ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!