মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে আবারও বিএনপি-পুলিশ সংঘর্ষ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ জানুয়ারী, ২০১৫

ব্যাপক-সংঘর্ষবাহুবল প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলের মিরপুরে বিএনপি-পুলিশ সংঘর্ষ চলছে। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে বিএনপি একটি মিছিল বের করলে পুলিশ আ’লীগ কর্মীদের সাথে নিয়ে মিছিলে  বাধা দেয়।

এর পর থেকে শুরু হয় বিএনপি-পুলিশ আ’লীগ সংঘর্ষ। প্রথমদিকে পুলিশ কম থাকায় বিএনপির কর্মীরা পুলিশের উপর অতর্কিত হামলা চালালে পুলিশ দৌড়ে রাস্তার এক পাশ্র্বে আশ্রয় নেয়।

পরে মিরপুর বিশ্বরোডের টহল পুলিশ বাহুবল থানা ও কামাইছড়ার পুলিশ এসে যোগ দিলে পুলিশ মিরপুর চৌমুহনীতে অবস্থান নিয়ে কদানে গ্যাস ছাড়লে বিএনপি নেতাকর্মীরা চৌমুহনা থেকে পিছু হটে।

পরে বিএনপি জামায়াত শিবিরের কর্মীরা কলেজ রোড ও শাযেস্তাগঞ্জ রোড থেকে পুলিশের প্রতি ইটপাটকেল নিক্ষেপ করছে।

বিকাল ৫টা  মিনিট এ রিপোর্ট লেখা সংঘর্ষ চলছে। সংঘর্ষে  পুলিশ কাদানে গ্যাস ও রাবার বুলেট ও গুলি নিক্ষেপ করছে বলে সূত্র জানায়।

বিকাল ৫টা পুলিশ সুপার অজয় কুমার ভন্দ্র ঘটনাস্থলে পৌচেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!