শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর চৌমুহনী খুর্শিদ স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৬

২১৬৯মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার চৌমুহনী খুর্শিদ স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন ঝাঁকজমক পূর্ণ উৎসাহ উদ্দিপনা ভাবে সম্পন্ন হয়েছে।

শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।কেন্দ্রে সরজমিনে ঘুরে দেখা গেছে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে।স্কুল শাখায় সমাজ সেবক সালাহ উদ্দিন ভূইয়া-৩৭৪ ও বর্তমান সদস্য নাজিম উদ্দিন শাহ-৩৩৭ ভোট পেয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচিত হয়েছে এবং তাদের নিকটতম প্রতিদন্ধি হিসাবে স্কুল শাখায় অপর প্রার্থী আব্দুল্লাহ আল মামুন-২৮২,গোলাপ খা-২০৪ ও দুলাল মিয়া-৩৫ ভোট পেয়ে পরাজিত হয়।

কলেজ শাখায় বর্তমান সদস্য জামাল উদ্দিন-১৪৩ ও ৫নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুর রশিদ-৭৬ ভোট পেয়ে অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন এবং তাদের নিকটতম প্রতিদন্ধি হিসাবে রমজান মিয়া-৭৪ ও সাহাব উদ্দিন-৭২ ভোট পেয়ে পরাজিত হয়। চৌমুহনী খুর্শিদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহন মিয়া জানান,আমাদের স্কুল শাখায় মোট ভোটার সংখ্যা-১১০৬ এবং কলেজে শাখায় মোট ভোটার-২৬৫ । কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচনটি ব্যাপক উৎসাহ উদ্দিপনার মাধ্যমেই সম্পন্ন হয়েছে। সকাল থেকেই কাশিমনগর পুলিশ ফাঁড়ির (আইসি) মহসিন কবিরের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ নির্বাচনের আইন শৃঙ্খলা রক্ষা ও সার্বিক নিরাপত্তায় নিয়োজিত ছিলেন।

দুপুরে নির্বাচন কেন্দ্র পর্যবেক্ষণে আসেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও চৌমুহনী খুর্শিদ স্কুল এন্ড কলেজ গভনিং বডির বর্তমান সভাপতি রহম আলী,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চৌমুহনী ইউ/পি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আক্তার হোসেন মনির,উপজেলা আওয়ামীলীগ সদস্য আজহার উদ্দিন ভূইয়া,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ এনামূল হক শাহরাজ,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ খালেক,উপজেলা শ্রমিক লীগের আহব্বায়ক আপন মিয়া,ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ আলীম মীর বাদল,সাধারণ সম্পাদক ফরিদুর রহমান,যুগ্ন সম্পাদক ছায়েদুর রহমান,প্রবীণ সাংবাদিক শামসুর রহমান,আলাউদ্দিন আহম্মদ,সৈয়দ শাহরুল ইসলাম সুমন,হামিদুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।।সন্ধ্যা ৬ টায় রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রাব্বানি এ ফলা ফল ঘোষনা করেন।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা শান্তির্পূন ভাবে ভোট গ্রহন চলে। নির্বাচন চলাকালীন সময়ে কোন অপ্রীতিকর ঘটনা না গঠিয়ে শান্তি পূর্ন ভোট গ্রহনে সহযোগিতা করায় ভোটার ও স্থানীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!