শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে চলন্ত গাড়ী থেকে ঝাপ দিয়ে অপহরনকারীদের হাত থেকে এসএসসি পরীক্ষার্থী রক্ষা পেল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ জানুয়ারী, ২০১৫

uএটিএম সালাম, নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি র. প. উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রী ও এস এস সি পরীক্ষার্থী বুধবার সকালে স্কুলে আসার পথে একদল অপহরনকারী চক্র জোর পুর্বক অটোরিক্সাতে তুলে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ওই ছাত্রী গাড়ী থেকে লাফ দিয়ে মহাসড়কে পড়ে যায়। এতে সে মারাত্মক আহত হয়। তাকে আশপাশের লোকজন উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব ̈রত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।এ সময় অপহরনকারীরা পালিয়ে যায়।

জানাযায়, উপজেলা বেতাপুর গ্রামের মর্তুজা মিয়ার কন্যা আউশকান্দি র.প.উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবারের এস এস সি পরীক্ষার্থী রাবেয়া বেগম (১৬)বুধবার সকালে বিদ্যালয়ের কোচিং ক্লাসের জন ̈ বাড়ী থেকে বের হয়। গাড়ীর জন ̈ আমকোনা বাজারের নিকট দাড়িয়ে থাকা অবস্থায় অজ্ঞাতনামা একটি সিএনজি অটোরিক্স নিয়ে একই ইউনিয়নের দেওতৈল গ্রামের আহাদ মিয়ার বখাটে ছেলে কাউছারসহ ২/৩ জনের একদল অপহরনকারী ওই ছাত্রীকে দাড়িয়ে থাকা অবস্থায় জোর পুর্বক অটোরিক্সাতে তুলে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে পালিয়ে যায়। এ সময় ওই ছাত্রী প্রাণ রক্ষার্থে চলন্ত গাড়ী থেকে লাফ দিয়ে রাস্তায় পড়ে। এ সময় অপহরনকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!