বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে গলায় ফাঁস লাগানো গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ জানুয়ারী, ২০১৫

69874এসএম সুরুজ আলী : চুনারুঘাটে স্বামীর বাড়িতে ঘরের তীরে গলায় ফাঁস লাগানো এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর দাবি প্রেমিকের সাথে বিয়ে না হওয়ার দুঃখে সে আত্মহত্যা করেছে।
সূত্র জানায়, চুনারুঘাট উপজেলার রানীগাও ইউনিয়নের চাঁদপুর গ্রামের আলকাছ মিয়ার পুত্র ব্যবসায়ী সোহেল মিয়া প্রায় ৫ মাস আগে বি-বাড়িয়া জেলার ইসলামাবাদ গ্রামের জাহাঙ্গীর মিয়ার কন্যা ইমা আক্তারকে (১৮) বিয়ে করেন। গত সোমবার সন্ধ্যায় স্বামীগৃহে ঘরের তীরের মধ্যে কাপড় পেঁছিয়ে ফাঁস লাগানো অবস্থায় ইমা বেগমের লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে ইমা আক্তারের স্বামী সোহেল মিয়া দৈনিক খোয়াইকে জানান, তার স্ত্রী বিয়ের পর থেকে মোবাইল ফোনে ঘন ঘন কথা বলতেন। এক পর্যায়ে তিনি জানতে পারেন তার স্ত্রী ইমার সাথে বিয়ের পূর্বে নিজ এলাকার এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। ওই ছেলেটির পরিবারের পক্ষ থেকে বিয়ের আলাপ দিলেও ইমার মা-বাবা তার সাথে ইমার বিয়ে দেননি। পরবর্তীতে সোহেল মিয়ার কাছে বিয়ে দেন। বিয়ের পর থেকে ইমাকে প্রায়ই টেনশনে থাকতে দেখা গেছে। সম্প্রতি তার পিত্রালয়ে গিয়ে কিছুদিন থেকে আসে। সোহেল জানান, ইমা যখন ঘন ঘন মোবাইলে কথা বলতো তখন এ বিষয়ে তাকে জিজ্ঞেস করলে ইমা তার আত্মীয় স্বজনের সাথে কথা বলছে বলে জানাতো। সে প্রায়ই তাকে বলতো সে যে কোন সময় আত্মহত্যা করবে। গত সোমবার সন্ধ্যায় তাদের বাড়িতে কেউ না থাকায় সে ঘরের তীরের মধ্যে কাপড় পেঁছিয়ে আত্মহত্যা করে।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরী জানান, মেয়েটির লাশের ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!