মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবে খালেদা জিয়াকে অবরুদ্ব রাখার প্রতিবাদে সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ জানুয়ারী, ২০১৫

mukibএস এইচ টিটু,সৌদিআরব থেকে: খালেদা জিয়াকে দলীয় কার্যালয়ে অবরুদ্ধ রাখার প্রতিবাদে ও দেশব্যাপী ২০ দল ঘোষিত হরতাল ও অবরোধের সমর্থনে প্রতিবাদ সভা করেছে সৌদিআরব বিএনপি।

সোমবার সন্ধ্যা ৭ টা সৌদিআরবের প্রান কেন্দ্র জেদ্দায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সৌদিআরব বিএনপি’র সভাপতি-আহমদ আলী মুকিবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রি ও কেন্দ্রিয় বিএনপির আন্তর্জাতিক সম্পাদক এহসানুল হক মিলন ,বক্ত্যবে মিলন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুন:প্রতিষ্ঠার আন্দোলনে বাধা দিয়ে তাকে তার দলীয় কার্যালয়ে বিগত ৯ দিন অন্যায়ভাবে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

দেশের জনগণের মৌলিক অধিকার ভোটাধিকারকে পাশ কাটিয়ে বিনাভোটে নির্বাচিত শেখ হাসিনা সরকার অবৈধভাবে দেশ চালাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

আরো বলেন, গণমানুষের নেত্রী বেগম খালেদা জিয়া ও তার নের্তৃত্বে জাতীয়তাবাদী শক্তি যখন তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুন:প্রতিষ্ঠার লক্ষ্যে আন্দোলন চালিয়ে যাচ্ছেন; তখন নিরস্ত্র নেতাকর্মীর উপর দেশের একটি বিশেষ অঞ্চলের সরকারি বাহিনী কর্তৃক নিরীহ নেতাকর্মীদের হত্যা, গুম ও পঙ্গু করা হচ্ছে।

সভাপতির বক্ত্যবে আহমদ আলী মুকিব বলেন বেগম খালেদা জিয়া’র ডাকে আহুত দেশব্যাপী অবরোধ স্বৈরাচারী শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যহত রাখার অনুরোধ করেন।
মুকিব আরো বলেন- ১৯৭১ সালে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণার মাধ্যমে যেভাবে দেশের মানুষ মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন, তেমনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার “দেশ বাঁচাও, মানুষ বাঁচাও” আন্দোলনের “দ্বিতীয় মুক্তিযুদ্ধে” ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

আন্দোলনে শহীদ এবং হতাহতদের প্রতি সংগ্রামী সমবেদনা জানান; একই সাথে সন্তান হারা মা’দের প্রতি গভীর দুঃখবোধ প্রকাশ করে আগামী দিনে তাদের পাশে থাকার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় প্রধান বক্তার বক্ত্যব রাখেন জেদ্দা মহানগর বিএনপির সভাপতি কেফায়ত উল্লা কিসমত সিআইপি বিশেষ অতিথির হিসাবে উপস্থিত ছিলেন সৌদিআরব যুবদল সভাপতি মোজ্জাম্মেল হোসেন

সভায় বক্তব্য রাখেন- সৌদিআরব বিএনপি যুবদল সহ অঙ্গসংগটনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!