শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

‘১২ মিলিয়ন মুসলমান হত্যায় বিশ্ব নীরব’

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ জানুয়ারী, ২০১৫

37741_1ডেস্ক :প্যারিসে গত সপ্তাহে ১২ জনকে হত্যার পর বিশ্বজুড়ে হইচই হচ্ছে, অথচ গত ১০ বছরে ইসলামি বিশ্বে প্রায় এক কোটি ২০ লাখ মুসলমানকে হত্যা করা হলেও নীরবতা দেখা গেছে। তুরস্কের ধর্মবিষয়ক বিভাগের প্রধান মোহাম্মদ গোরমেজ মঙ্গলবার এ মন্তব্য করেছেন।

তিনি বলেন, ‘একদিনে গত ১০ বছরে ইসলামি বিশ্বে প্রায় ১২ মিলিয়ন নির্মমভাবে লোককে হত্যা করা হয়েছে। আর অন্যদিকে প্যারিসে গত সপ্তাহে ১২ জনকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।’
তিনি বলেন, মাত্র ১২ জনকে খুন করার পর যে সভা-সমাবেশ হলো, ১২ মিলিয়নকে হত্যার ঘটনায় তেমন কিছুই দেখা যায়নি।

গোরমেজ আরো বলেন, তা-ই বলে প্যারিসের হামলাকে কোনোভাবেই গ্রহণযোগ্য মনে করা হচ্ছে না। কোনো মুসলমান বা কোনো বোধসম্পন্ন লোক এ ধরনের হত্যাকা- গ্রহণযোগ্য মনে করতে পারে না।তিনি বলেন, প্রত্যেক মুসলমানের উচিত সন্ত্রাস ও সহিংসতাকে নিন্দা করা। সব বেদনা ও যন্ত্রণা যখন সহানুভূতি ও ন্যায়বিচার দিয়ে মোকাবিলা করা হবে, তখনই বাসযোগ্য বিশ্ব গড়ে ওঠবে।তিনি বলেন, সহিংসতা দিয়ে সহিংসতাকে নির্মূল করা যায় না, রক্তপাত দুনিয়াকে শুদ্ধ করতে পারে না। নির্যাতনের মাধ্যমে দিয়ে বিশ্বের নিরাপত্তা বিধান করা যায় না।
গত বুধবার প্যারিসে কার্টুন পত্রিকা চার্লি হেবদোতে আক্রমণ হলে ১২ জন নিহত হয়। ওই পত্রিকাটিতে মহানবী হজরত মোহাম্মদের (সা.) বিদ্রুপাত্মক কার্টুন প্রকাশ করে আসছিল। সূত্র : আনাডোলু এজেন্সি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!