বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ৫শ ভরি স্বর্ণালংকার উদ্ধার এ নিয়ে নবীগঞ্জে তোলপাড়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ মে, ২০১৬

SAMSUNG DIGITAL CAMERAউত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃনবীগঞ্জের আউশকান্দি বাজারে ৫ শ ভরি স্বর্ণালংকার  উদ্ধারে পুলিশ মঙ্গলবার বিকেলে বাজারের জে কে জুয়েলার্সে অভিযান চালিয়ে স্বর্ন চুরির সাথে জড়িত থাকার অভিযোগে স্বর্নকার পিন্টু বণিক (৪৫) কে গ্রেফতার করে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় নিয়ে গেছে।

 

এ সময় পুলিশ স্বর্ণালংকার তাদের জিম্মায় নিতে চাইলে জনতা ও পুলিশের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ স্বর্ণর প্যাকেটটি স্বর্ণের মালিকের কাছে ফেরত দিয়ে জনতার কাছে ক্ষমা প্রার্থনা করেন। এ নিয়ে নবীগঞ্জে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর শহরের তৎকালীন সময়ের স্বর্ন ব্যবসায়ী মৃত লাল মোহন বণীক মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে রাজাকার ও পাকবাহিনীর ভয়ে তার বাড়ীতে মাটির নিচে একটি পিতলের কলসিতে স্বর্ন লুকিয়ে রাখেন। দেশ স্বাধীনের পর কাউকে কিছু না বলে ওই স্বর্ণ ব্যবসায়ী মারা যান। সম্প্রতি স্বর্ন ব্যবসায়ী মৃত লাল মোহন বণিক এর নাতি পিন্টু বণিকের বসত ভিটায় মাটি খুড়তে গলে শ্রমিকেরা আকষ্মিক লুকিয়ে গুপ্তধন স্বর্নের কলসীর সন্ধান পান। কিন্তু শ্রমিকেরা দিনের বেলায় কাজ বন্ধ করে রাতের কোন এক সময়ে ওই কলসী মাটির নিচ থেকে উটিয়ে নিয়ে যায়। পরবর্তীতে কলসী ভর্তি ওই স্বর্ন কুড়িয়ে পাওয়া শ্রমিকেরা পিন্টু বণীকের সাথে নিয়ে ভাগবাটোয়ারা করে নিয়ে যায়।

 

 

ঘটনাটি জানাজানি হলে মৃত লাল মোহন বণীক এর পুত্র মদন মোহন বণীক বাদী হয়ে তার ভাতিজা পিন্টু বণীকসহ আরো ৪ জনের নাম উল্লেক করে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে মঙ্গলবার বিকেলে বাছিতপুর থানার এস আই সজিব কুমার দত্ত ও নবীগঞ্জ থানা পুলিশের সহায়তায় আউশকান্দি বাজারের জে.কে জুয়েলার্সে অভিযান চালিয়ে কর্মচারী পিন্টু বণিককে আটক করে উদ্ধারকৃত স্বর্ণ চিজার লিষ্ট ছাড়াই নিয়ে যাওয়া চেষ্টা করে। এসময় উপস্থিত সাংবাদিক ও জনতা উত্তেজিত হয়ে প্রতিবাদ মূখর হয়ে উটলে এস আই সজিব কুমার দত্ত স্বর্নের পেকেটটি ফেরৎ দিয়ে উপস্থিত জনতার কাছে ক্ষমা প্রার্থনা করেন।

 

পরে ওই স্বর্নের পেকেটটি জেকে জুয়েলার্সের মালিক বাদল বণিকের জিম্মায় ফেরত দিলে পরিস্থিতি শান্ত হয়। এ ব্যাপারে বাজিতপুর থানার এস আই সজিব কুমার দত্তের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ৫শ ভরি স্বর্ণ চুরির ঘটনায় মামলা হলে এই মামলার আসামীকে গ্রেফতার করতে সেখানে অভিযান চালানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!