বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে গাড়ী ভাংচুর, ৪ শিবিরকর্মী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ জানুয়ারী, ২০১৫

6358নবীগঞ্জ প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জের মিনাজপুর নামকস্থানে বৃহস্পতিবার ( ১৫ জানুয়ারী) রাত ১২ টার দিকে একদল দুর্বৃত্তরা কয়েকটি গাড়ি ভাংচুর করেছে। ভাংচুরের সময় নবীগঞ্জ থানা পুলিশ ছাত্র শিবিরের ৪ কর্মীকে গ্রেফতার করেছে। বাকিরা মোটর সাইকেল যোগে পালিয়ে গেছে বলে সুত্রে জানাগেছে। এ ঘটনায় পুলিশের এসআই নুর মোহাম্মদ বাদী নবীগঞ্জ পৌর বিএনপির সভাপতি প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, পৌর জামায়াতের আমীর সাইদুল হক সাদিক ও কলেজ ছাত্রদলের আহ্বায়ক অলিউর রহমান অলিসহ ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে  শুক্রবার বিকালে একটি মামলা দায়ের করেছে পুলিশ। অবরোধ চলাকালে মহাসড়কের নবীগঞ্জ অংশে গভীর রাতে প্রায়ই গাড়ি ভাংচুরের ঘটনা সংঘটিত হচ্ছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে । এদিকে ঢাকা-সিলেট মহাসড়কে গাড়ী ভাংচুরের ঘটনায় পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী ও ছাত্রনেতা অলিউর রহমানকে আসামী করার খবরে ক্ষোভ প্রকাশ করেছেন নবীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ। আউশকান্দি এলাকার শিবির ও ছাত্রদলের নামধারী ক্যাডার গন এসব ভাংচুর ও নাশকতার ঘটনা সংঘঠিত করছে বলে অভিযোগ রয়েছে।
স্থানীয় সুত্রে জানাযায়, আউশকান্দি এলাকার ছাত্রদল নেতা শিহাব আহমদের নেতৃত্বে কয়েকজন ছাত্রদল কর্মী ও শিবির নেতার নেতৃত্বে ৬/৭ জনের একদল দুর্বৃত্ত অবরোধ কর্মসূচীর নামে ওই সড়কে চলন্ত গাড়ীর গ্লাস ভাংচুর করে। বৃহস্পতিবার রাতে নাশকতা করে গাড়ি ভাংচুর ও প্রেট্রোল দিয়ে গাড়ি জ্বালানোর চেষ্টা করলে বানিয়াচং উপজেলার বিথলঙ্গ গ্রামের সামছুদ্দিনের ছেলে আউশকান্দি শিবিরের নেতা দিলাওর হোসেন (১৮), ধৌলচাতল গ্রামের আব্দুল মতলিবের ছেলে রুহুল আমীন তালুকদার(১৮), বাহুবলের মধুপুর গ্রামের আকুল মিয়ার ছেলে আব্দুল মজিদ(২২), সিটফরিদপুর গ্রামের মৃত সিফত আলীর ছেলে রুমানুর রহমান(২০) কে পুলিশ আটক করে। পরে আটককৃতসহ ১৮ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামী করে শুক্রবার নবীগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। উক্ত মামলায় বিএনপি ও জামায়াত শিবিরের শীর্ষ নেতাদের আসামী করা হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে। জানা যায় রাত ১২টায় স্থানীয় ছাত্র শিবির ও ছাত্রদলের কয়েকজন নেতা মিলে আউশকান্দি বাজার সংলগ্ন মিনাজপুর গ্রামের কাছে ঢাকাগামী এনা পরিবহন এর ১টি, মিতালী পরিবহনের দু’টি, সুরমা পরিবহনের ১টি ও ২টি ট্রাকের গ্লাস ভাংচুর করে আগুন লাগানোর চেষ্টা করলে গাড়ির যাত্রীরা ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করলে গ্রামবাসী ছুটে এসে এ সব সন্ত্রাসীদের ধাওয়া করলে তারা মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। এ সময় মহাসড়কের ডিউটি পুলিশের দল দ্রুত এসে ছাত্র শিবিরের উল্লেখিতদেরকে আটক করে। এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলী ও এস আই নুর মোহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে ৪ জনকে আটকের কথা জানান। এ ব্যাপারে বিশেষ বিচার আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!