শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মালয়েশিয়ায় বাস খাদে : নিহত ৮, আহত ২১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ জানুয়ারী, ২০১৫

29ডেস্ক : মালয়েশিয়ার পর্যটকবাহী একটি বাস খাদে পড়ে আটজন নিহত এবং ২১ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৫ জানুয়ারি) মালয়েশিয়া সময় মধ্যরাত ১টা ও বাংলাদেশ সময় শুক্রবার ভোর ৩টার দিকে রাজধানী কুয়ালালামপুরের কাছে তাপাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে প্রায় ৩২৬ কিলোমিটার দূরে উত্তর-দক্ষিণাঞ্চলীয় গেনটিং হাইল্যান্ড মহাসড়কে বাসটি নিয়ন্ত্রণ হারালে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন নারী পর্যটক লিমসো লাম (৫৯), আ পো (৫৬), ওয়াং হু (৫৮), সিন হা হুয়াট (৫৪), পুরুষ পর্যটক টান বা (৫৬), টান শা মিং (৬৯) ও বাসের চালক জায়া গুনাস গরান (৪০)। অন্যজনের নাম জানা যায়নি। নিহত ব্যক্তিরা সবাই মালয়েশিয়ার নাগরিক বলে জানা গেছে। এ ছাড়া বাসে থাকা ২১ জন যাত্রী আহত হন। তবে এ ঘটনায় বাসের অপর দুই যাত্রী সম্পূর্ণ অক্ষত রয়েছেন।

মালয়েশিয়ায় জনপ্রিয় ইংরেজি দৈনিক স্টার পত্রিকায় প্রকাশিত খবরে জানানো হয়েছে, বাসটি পর্যটকদের নিয়ে পার্বত্যাঞ্চলীয় একটি পর্যটন কেন্দ্রে যাচ্ছিল। পথে ওই এলাকায় রাস্তায় পড়ে থাকা একটি টায়ার এড়াতে গেলে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। সঙ্গে সঙ্গে বাসে আগুন ধরে যায়।

খবর পেয়ে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে ২১ যাত্রীকে উদ্ধার করে। তাদের মধ্যে ১৭ যাত্রীকে প্রথমে তাপাহ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের রাজা পারমায়সুরি হাসপাতালে স্থানান্তর করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!