বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে সরকারের সাফল্যে প্রেস ব্রিফিং

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ জানুয়ারী, ২০১৫

Press-Brifingবাহুবল প্রতিনিধি : হবিগঞ্জ জেলা তথ্য অফিসার মনির হোসেন বলেছেন, দেশবাসীর প্রত্যাশা অনুযায়ী সরকার একটি সুখী, সমৃদ্ধ এবং মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বিগত ছয় বছরে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে। এ সময়ে অর্থনীতি, শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি, স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা, পরিবেশ উন্নয়ন, টেলিযোগাযোগ, অবকাঠামো নির্মাণ ইত্যাদি খাতে গুরুত্বারোপ করে গ্রহণ করা হয়েছে বিভিন্ন কার্যকরী পদক্ষেপ। যার জন্য বাংলাদেশ পরিণত হতে যাচেছ একটি মধ্যম আয়ের দেশে। অন্যদিকে তথ্য-প্রযুক্তির সর্বত্র ব্যবহার ও এর উপকারিতার জন্য বাংলাদেশকে এখন বলা হচ্ছে ডিজিটাল বাংলাদেশ।

তিনি শনিবার (১৭ জানুযারী) বেলা ১১টায় বাহুবল উপজেলা সভাকক্ষে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত করতে হবিগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে আয়োজিত প্রেস ব্রিফিং-এ এসব কথা বলেন। এ সময় বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর ও সাধারণ সম্পাদক এম শামছুদ্দিন সহ স্থানীয় গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মনির হোসেন বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকার নিরঙ্কুশ বিজয়ের পর গত বছরের ১২ জানুয়ারি আওয়ামীলীগ পূনরায় সরকার গঠন করে। বিগত নবম জাতীয় সংসদ পূর্ণ মেয়াদ পার করে দশম জাতীয় নির্বাচনের মাধ্যমে আবার সরকার গঠন বাংলাদেশের উন্নয়নের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও সাফল্যবহ।

জেলা তথ্য অফিসার আরো বলেন, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা জনগণকে অবহিত করার লক্ষ্যে আগামীকাল রোববার (১৮ জানুয়ারী) বেলা সাড়ে ১১টায় বাহুবলে র‌্যালী, আলোচনা সভা, উদ্বুদ্ধকরণ সংগীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শণীর আয়োজন করা হয়েছে। উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি থাকবেন হবিগঞ্জ-১ আসনের এমপি মোহাম্মদ আব্দুল মুনিম চৌধুরী বাবু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হাই। সভায় সভাপতিত্ব করবেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!