শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২১ জানুয়ারী, ২০১৫

Nabiganj bcd misil 21-1-25

নবীগঞ্জের রাজপথ কাপানো ছাত্র নেতা অলিউর কে নিঃশর্ত মুক্তির দাবিতে কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহ্বায়ক অলিউর রহমান অলি কে আটকের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে কলেজ ছাত্রদল।

গতকাল সকালে মিছিলটি কলেজ ক্যম্পাস প্রদক্ষিণ করে কলা ভবনের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। উক্ত প্রতিবাদ সভায় ছাত্রনেতা কলেজ ছাত্র দলের যুগ্ম আহ্বায়ক কাওছার আলমের সভাপতিত্বে ও রাজিব ভট্টাচার্য এর পরিচালনায় বক্তব্য রাখেন কলেজ ছাত্রদল নেতা মইনুল ইসলাম, বাপ্পি আচার্য, আব্দুর রকিব, রাজন, ইব্রাহিম, শ্যামল, সাফি, শয়ন আহমেদ, আহছানুজ্জামান মান্না, মুজাক্কির, সৈয়দ শিহাব আহমদ, কাওছার, পিকু, দিপু, সোহাগ, অনিক, রুমন, আকিকুর, পঙ্কজ, শাকিল, তৌহিদ, জোটন, সৌরভ, মোজাক্কিল, সাইফুল, তাহসিন, সৌরভ, অনিক, বিংকু প্রমূখ।

বক্তারা বলেন, নবীগঞ্জের রাজপথ কাপানো কলেজ ছাত্রদলের সংগ্রামী আহ্বায়ক অলিউর রহমান অলি কে স্বৈরাচারী অবৈধ আওয়ামীলীগ সরকারের ক্ষমতাসীন একটি বিশেষ মহল কতৃক ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দিয়ে আটক করা হয়েছে, তারা অভিলম্বে এই ছাত্রদলের নেতার নিঃশর্ত মুক্তি ও তার উপর দায়ের কৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবি জানান। অন্যতায় হরতাল সহ বিভিন্ন কর্মসূচি দিয়ে নবীগঞ্জ শহরকে অচল করে দেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!