শনিবার, ২১ মে ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ডাকাতি:এ্যাম্বুলেন্সসহ চালক আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ জানুয়ারী, ২০১৫

44447-300x138

নিজস্ব প্রতিনিধি, বাহুবল (হবিগঞ্জ) : হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরী এলাকায় মহাসড়কে ডাকাতি সংঘটিত হয়েছে। নগদ টাকা, স্বর্ণালংকারসহ আমেরিকা প্রবাসীর সর্বস্ব লুট করে নিয়ে গেছে সংঘবদ্ধ ডাকাতদল।

বুধবার ভোর সাড়ে ৫টারদিকে ডুবাঐ আখঞ্জি ফিলিং ষ্টেশন ও পুটিজুরী ডাক বাংলার মাঝামাঝি স্থানে। এ ঘটনায় যাত্রী বহনকারী আল-এহসান নামের এ্যাম্বুলেন্স (নং ঢাকা মেট্টা ছ-৭৪-০০৮৩) সহ চালক জাবেদ মিয়া (২৫) কে আটক করেছে বাহুবল থানা পুলিশ।

বিবরণে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ গ্রামের আলী আব্দুল্লাহ, জহির উদ্দিন ও সেলিনা উদ্দিন একই পরিবারের লোকজন দীর্ঘদিন যাবৎ আমেরিকায় বসবাস করে আসছেন। গত মাস খানেক পূর্বে তারা গ্রামের বাড়িতে আসেন। ছুটি কাটিয়ে বুধবার ভোরে ওই এ্যা¤ু^লেন্সটি আগে থেকেই ভাড়া করে তারা আমেরিকার উদ্দেশ্যে ঢাকায় রওয়ানা দেন। ভোর রাত অনুমান সাড়ে ৪টার দিকে রওয়ানা দিয়ে প্রায় সাড়ে ৫টার দিকে আখঞ্জি ফিলিং ষ্টেশনের কাছাকাছি পৌছামাত্র তাদের বহনকারী ওই এ্যাম্বুলেন্সে কে বা কারা একটি ঢিল ছুড়ে। ঢিল পড়ার সাথে সাথেই চালক জাবেদ গাড়ি থামিয়ে কোন ক্ষতি হয়েছে কিনা দেখার জন্য তার সাথে থাকা বন্ধু ধুলিয়াখাল গ্রামের কুতুব আলীর পুত্র জুয়েল মিয়া (২৪) গাড়ি থেকে নেমে চেক করতে থাকে। এমতাবস্থায়ই মহাসড়কের পাশে লুকিয়ে থাকা ৮/১০ জনের অস্ত্রধারী ডাকাতদল গাড়িটি জিম্মি করে ফেলে। এসময় ডাকাতরা দ্রুত যাত্রীদের সাথে থাকা ৪ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, ৪টি লাগেজ ভর্তি মালামাল, ৪টি মূল্যবান মোবাইল সেটসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। এসময় চালকের সাথে আসা জুয়েল মিয়াও পালিয়ে যায়।

এ ঘটনার সাথে সাথেই যাত্রী লোকজন নবীগঞ্জ থানার ওসিকে ফোন করলে তিনি বাহুবল থানার ওসিকে খবর দেন। খবর পেয়ে মহাসড়কে টহলরত বাহুবল মডেল থানার এসআই আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশ দ্রুত এগিয়ে গিয়ে যাত্রীবাহী এ্যাম্বুলেন্সসহ চালক হবিগঞ্জ সদর উপজেলার নছরতপুর গ্রামের ইউসুফ আলীর পুত্র জাবেদ মিয়াকে আটক করতে সক্ষম হয়।

এদিকে পুলিশ আসার খবর পেয়ে জাবেদ যাত্রী নিয়েই পালিয়ে যাবার চেষ্টা করতে থাকে। কিন্তু যেহেতু যাত্রীরা গাড়ির ভেতরে সেহেতু জাবেদের পালানোর পথ হারিয়ে ফেলে। এ ঘটনায় প্রবাসী যাত্রীদের আত্মীয় এহিয়া খাঁন বাদী হয়ে বাহুবল থানায় অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ওসি আলী ফরিদ আহমদ চালককে আটকের কথা স্বীকার করে বলেন- এ ঘটনায় জড়িতদের চিহ্নত করে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ডুবাঐ আখঞ্জি ফিলিং ষ্টেশনে রাত ৮/৯টার পর থেকেই গভীর রাত পর্যন্ত প্রায় সময়ই পরিচিত অপরিচিত অনেক যুবকদের আড্ডা দিতে থাকেন বলে স্থানীয় সূত্রে জানা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!