রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এদেশের মাঠিতে জঙ্গিবাদ সন্ত্রাসবাদের ঠাই হবেনা ॥জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্টা করা হবে -এডভোকেট আবু জাহির এম,পি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬

36নবীগঞ্জ প্রতিনিধি॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবু জাহির এমপি বলেছেন,আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। গরীবের মূখে আহার না দিয়ে তিনি আহার করেন না তিনি এদেশের সাধারণ মানুষের মূখে হাসি ফুটাতে কাজ করে যাচ্ছেন।

আর বিএনপি জামাত জঙ্গীদের মদদ দিচ্ছে। তিনি আওয়ামীলীগের নেতৃত্বে সন্ত্রাস জঙ্গী তৎপরতার বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন, এদেশের মাটিতে কোন জঙ্গিবাদ সন্ত্রাসবাদের ঠাই হবেনা।

জঙ্গীবাদ সমুলে উপড়ে ফেলে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্টা করা হবে।

বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে নবীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত নতুন বাজার মোড় আব্দুল মতিন স্কয়ারে এক শোক সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন।

নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গজনাইপুর ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী ও পৌর আওযামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানার পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল, সহ-সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা শাহনেয়াজ মিলাদ গাজী, সুমঙ্গল দাশ সুমন, এডভোকেট সুলতান মাহমুদ।

বক্তব্য রাখেন,জাসদ সভাপতি আব্দুর রউফ, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোজাহিদ আহমদ,ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, আলী আহমদ মুছা,এডভোকেট গতি গোবিন্দ দাশ, মোস্তাক আহমদ মিলু, ওহি দেওয়ান চৌধুরী, আব্দাল করিম, ইকবাল বাহার তালুকদার, দিলারা হোসেন, শাহ গুল আহমদ কাজল, হাবিবুর রহমান হাবিব, ইকবাল আহমদ বেলাল, আবু সালেহ জীবন প্রমূখ।

23

সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক মহিবুর রহমান চৌধুরী গীতা পাঠ করেন,আওয়ামীলীগ নেতা ডাঃ অমলেন্দু সূত্রধর। সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ঐদিন শাহাদাৎ বরনকারীদের আতœার মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!