বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

২০১৫ সালের হজ প্যাকেজ অনুমোদন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ ডিসেম্বর, ২০১৪

45330দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক : হজ প্যাকেজ ২০১৫-এর খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। এ বছর হজে যেতে পারবেন ১ লাখ ১ হাজার ৭৫৮ জন। সর্বনিম্ন খরচ পড়বে ২ লাখ ৯৬ হাজার ২০৬ টাকা।

এবারই প্রথম অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে হজযাত্রীদের। অনলাইনে রেজিস্ট্রেশন শুরু হবে ২১ জানুয়ারি থেকে শুরু হয়ে চলবে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

সোমবার সকালে সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে এই অনুমোদন দেয়া হয়। এছাড়া বৈঠকে জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমি অধ্যাদেশ-২০১৪ এবং ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন আইন ২০১৪-এর খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। বৈঠক শেষে সংবাদ সম্মেলন এ তথ্য জানান মন্ত্রিপরিষদ সচিব মোশাররাফ হোসাইন ভূঁইঞা।

মোশাররাফ হোসাইন ভূঁইঞা বলেন, ‘এবার হজের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১ লক্ষ ১ হাজার ৭৫৮ জন। এর মাঝে সরকারিভাবে যাবেন ১০ হাজার এবং বেসরকারিভাবে যাবেন ৯১ হাজার ৭৫৮ জন। প্যাকেজ-১’এ কোরবানি বাদে খাওয়াসহ ৩ লক্ষ ৫৪ হাজার ৭৪৫ টাকা এবং প্যাকেজ-২’এ কোরবানি বাদে খাওয়াসহ ২ লক্ষ ৯৬ হাজার ২০৬ টাকা লাগবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!